HomeTech Newsরোজ 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল, Vi-এর এই ইউনিক প্ল্যান রিচার্জ করছেন?

রোজ 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল, Vi-এর এই ইউনিক প্ল্যান রিচার্জ করছেন?

Vi -এর এই 'ইউনিক' প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে হলে গ্রাহককে ৩৯৯ টাকা খরচ করতে হবে

গ্রাহক আকর্ষণের জন্য দেশের অন্যতম বৃহৎ টেলিকম অপারেটর সংস্থা Vodafone Idea বা Vi প্রতিনিয়ত নতুন নতুন রিচার্জ প্ল্যান বাজারে এনে থাকে। গ্রাহকদের পক্ষে সত্যিই লাভজনক হলে এই প্ল্যানগুলির কথা আমরা আমাদের ওয়েবসাইটে ভাগ করে নিই। যেমন আলোচ্য প্রতিবেদনে আমরা এমন একটি Vi প্রিপেইড প্ল্যান সম্পর্কে আলোচনা করবো, যা ৪২ দিনের ভ্যালিডিটি সহ উপলব্ধ। আজ্ঞে হ্যাঁ, ২৮ বা ৫৬ দিনের বদলে ৪২ দিনের পরিষেবা মেয়াদের সঙ্গে বিদ্যমান খুব বেশি প্ল্যান এই মুহূর্তে বাজারে অনুপস্থিত। সেক্ষেত্রে Vi -এর এই ‘ইউনিক’ প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে হলে গ্রাহককে ৩৯৯ টাকা খরচ করতে হবে। এর বিনিময়ে কি কি সুবিধা মিলবে তা নীচে আলোচনা করা হলো।

৩৯৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

৩৯৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে দৈনিক ১.৫ জিবি ইন্টারনেট ডেটা ও ১০০ এসএমএস খরচের পাশাপাশি যে কোনো নেটওয়ার্কে অফুরন্ত ভয়েস কল করার সুবিধা মিলবে। এছাড়া ওটিটি বেনিফিট হিসেবে এই প্ল্যানের সঙ্গে Vi Movies & TV Classic অ্যাক্সেস সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। উপরন্তু প্ল্যানটি Vi Hero Unlimited অফারের আওতাধীন। অর্থাৎ রিচার্জ বিকল্প হিসেবে এটি বেছে নিলে গ্রাহকেরা রাত্রিব্যাপী আনলিমিটেড ডেটা খরচ (Binge All Night), সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটস (প্রতি মাসে বাড়তি ২ জিবি ডেটা) সুবিধা ভোগ করতে পারবেন।

৪০৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান

উপরোক্ত প্ল্যানের কাছাকাছি দামে বাড়তি ডেটা খরচ করতে চাইলে আগ্রহীরা ৪০৯ টাকার ভোডাফোন আইডিয়া প্রিপেইড প্ল্যান বেছে নিতে পারেন। এটি ২৮ দিনের ভ্যালিডিটি সহ বিদ্যমান। রিচার্জ বিকল্প হিসেবে একে বেছে নিলে দৈনিক ২.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচ ছাড়াও আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যান Vi Movies & TV VIP সাবস্ক্রিপশন এবং Vi Hero Unlimited বেনিফিট সহ উপলব্ধ।

৪৫৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান

যে সমস্ত ভিআই গ্রাহকের ডেটা চাহিদা অল্প, ৪৫৯ টাকার প্ল্যান তাদের জন্য খুবই যথাযথ হতে পারে। সম্পূর্ণ আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা সহ এই প্ল্যান গ্রাহকদের সর্বমোট ১০০০ এসএমএস এবং ৬ জিবি ইন্টারনেট ডেটা খরচের ছাড়পত্র দেবে। Vi Hero Unlimited এবং কোনওরকম ওটিটি (OTT) সুবিধার সঙ্গে অনুপস্থিত এই প্ল্যান পুরো ৮৪ দিনের পরিষেবা মেয়াদ প্রদান করবে।

RELATED ARTICLES

Most Popular