বছরের শুরুতেই Sale! iPhone 15 সিরিজ থেকে হাই-এন্ড MacBook সবই পাবেন দারুণ ছাড়ে

Avatar

Published on:

Vijay Sales Announces Apple Days Sale

Apple Days Sale: অবশেষে শুরু হয়েছে আরও একটি নতুন বছর ২০২৪, এই মুহূর্তে ভারতসহ গোটা বিশ্বই বর্ষবরণে মেতে আছে। সেক্ষেত্রে এই অবস্থায় দাঁড়িয়ে আপনি যদি বছরটি Apple-এর কোনো নতুন প্রোডাক্ট হাতে নিয়ে শুরু করতে চান, মানে আপনি যদি নতুন বছরে iPhone, MacBook জাতীয় প্রিমিয়াম ডিভাইস কেনার কথা ভাবেন, তাহলে আজ ১লা জানুয়ারিতেই আপনার জন্য সুখবর রয়েছে। আসলে গতকাল মানে ৩১শে ডিসেম্বর, ২০২৩ থেকে ভারতের জনপ্রিয় ইলেকট্রনিক্স রিটেইল চেইন Vijay Sales-এ বহু প্রতীক্ষিত ‘Apple Days Sale’ শুরু হয়েছে, যা আগামী ৭ই জানুয়ারী অবধি লাইভ থাকবে। আর এই বিশেষ বিক্রয়পর্বের নিউ ইয়ার অফারেই নামী এবং অবশ্যই দামী Apple প্রোডাক্টগুলি Vijay Sales-এর রিটেইল আউটলেটে গিয়ে বা অনলাইন ওয়েবসাইট থেকে কম দামে কেনা যাবে। এক্ষেত্রে iPhone MacBook, iPad-এর মতো ডিভাইস তো বটেই, পাশাপাশি চার্জার, কেবল, পেন্সিল, কেস ইত্যাদি অ্যাক্সেসরিজও আকর্ষণীয় ডিসকাউন্টে কেনা যাবে। বিশেষ ব্যাপার হল যে, প্ল্যাটফর্মটি MyVS নামে একটি লয়্যালটি প্রোগ্রামও অফার করছে, যাতে ক্রেতারা কেনাকাটায় ০.৭৫% লয়্যালটি পয়েন্ট পাবেন – অর্জিত প্রতিটি পয়েন্ট ১ টাকার ভ্যালুতে রিডিম করা যাবে। এমনকি Protect+ প্ল্যানে পাবেন ১৫% পর্যন্ত ছাড়। চলুন এখন এক নজরে Vijay Sales পরিচালিত Apple Days Sale-এর অফারগুলি এক নজরে দেখে নিই।

বছরের শুরুতেই বিরাট সস্তায় মিলছে iPhone 15 সিরিজ

  • অ্যাপল ডেজ় সেল চলাকালীন বিজয় সেলস লেটেস্ট আইফোন ১৫ সিরিজে বাম্পার ছাড় দিচ্ছে। এক্ষেত্রে iPhone 15 Pro মডেলটি সর্বাধিক ২১,৯১০ টাকা ছাড়ে পাওয়া যাবে। এর প্রতিটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি থাকবে ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার, যেখানে ১২৮ জিবি ভ্যারিয়েন্টে ৯৪৪, ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে ১,০১৪, ৫১২ জিবি ভ্যারিয়েন্টে ১,১৩৯ এবং ১ টিবি সংস্করণে ১,২২২ লয়্যালটি পয়েন্ট মিলবে।
  • নিউ ইয়ারের মুখে iPhone 15 Pro Max মডেল ২৬,৯১০ টাকা পর্যন্ত ছাড়ে কেনার জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রেও ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার মিলছে, যার সাথে স্টোরেজ বিশেষে ১,১১৯ সংখ্যক থেকে সর্বোচ্চ ১,২৯৭ লয়্যালটি পয়েন্ট পাওয়া যেতে পারে।
  • বেস মডেলের ক্ষেত্রে বিজয় সেলস iPhone 15 বেচছে ৭০,৯৯০ টাকায়, এতে ৪,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৫৩২ লয়্যালটি পয়েন্টের সুবিধা আছে। একইভাবে সেলে iPhone 15 Plus ৭৯,৮২০ টাকায় পাওয়া যাবে। এটিতেও ৪,০০০ টাকার ব্যাঙ্ক অফার আছে, এছাড়া মিলবে ৫৯৯ লয়্যালটি পয়েন্টও।

iPad-এও আছে অফার

এই মুহূর্তে চলতি অ্যাপল ডেজ় সেলে iPad 9th Gen ২৯,৯০০ টাকায় পাওয়া যাবে, সাথে থাকবে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২২৪ লয়্যালটি পয়েন্ট। অন্যদিকে iPad 10th Gen মডেল ৩৬,৪৩০ টাকায় পাওয়া যাবে, এতে ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার ও ২৭৩ লয়্যালটি পয়েন্টের সুবিধা আছে। একইভাবে iPad Air 5th Gen ও iPad Pro যথাক্রমে ৫৪,৬৮০ টাকায় ও ৮৩,৯০০ টাকায় মিলছে – দুটিতেই আছে ৪,০০০ টাকার ব্যাঙ্ক অফার ও সর্বোচ্চ ৬২৯ লয়্যালটি পয়েন্টের বেনিফিট।

Apple Days Sale: সস্তায় MacBook কেনার সেরা সময়

সেল উপলক্ষে MacBook Air M1 ল্যাপটপ ৫৯৯ লয়্যালটি পয়েন্টসহ ৭৯,৯০০ টাকায়, MacBook Air M2 ৭৬৫ লয়্যালটি পয়েন্টসহ ৭৪,৯০০ টাকায় এবং MacBook Air Pro M2 ৮৬৫ ৭৬৫ লয়্যালটি পয়েন্টসহ ১,১৫,২৭০ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে M3 চিপ বিশিষ্ট MacBook Pro ১,১৪৭ লয়্যালটি পয়েন্টসহ ১,৫৩,৯১০ টাকায় কেনা যাবে। উল্লেখ্য, এইসব ল্যাপটপেই ৫,০০০ টাকার ব্যাঙ্ক অফার উপলব্ধ।

সেলে ছাড় আছে Apple-এর হাতঘড়িতেও

Apple Watch Series 9 সেলে ৩৮,৮১০ টাকায় পাওয়া যাবে, সাথে থাকবে ২,৫০০ টাকার ব্যাঙ্ক অফার ও ২১৯ লয়্যালটি পয়েন্টের সুবিধা। আবার Apple Watch Series 8 ৩৩,৬২০ টাকায় এবং Apple Watch Series SE (2nd Gen) টাকায় কেনার জন্য উপলব্ধ, যেগুলিতে ২,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং সর্বাধিক ২৫২ লয়্যালটি পয়েন্ট পাবেন।

উল্লেখ্য, কোনো ডিভাইস কেনার সময় ব্যাঙ্ক অফার পেতে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করতে হবে। এছাড়াও, বিজয় সেলসের ফিজিক্যাল স্টোরগুলিতে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥