সবচেয়ে কম দামে কিনুন TV, AC, ফ্রিজ, ওয়াশিং মেশিন সহ অনেক কিছু, বাম্পার সেল আনল‌ Vijay Sales

Avatar

Published on:

Vijay Sales Grand Electronics sale offer on ac tv refrigerator with bank card discount

কনজিউমার রিটেইল চেইন Vijay Sales-এ শুরু হল Grand Electronics Sale। আসন্ন উৎসবের মরসুম উপলক্ষে নিয়ে আসা এই সেল চলাকালীন বিভিন্ন সেগমেন্টের ইলেকট্রনিক প্রোডাক্টকে অনেক ছাড় ও আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে বলে নিশ্চিত করা হয়েছে। জানিয়ে রাখি, আগ্রহীরা সংস্থাটির সমস্ত অফলাইন রিটেল স্টোর এবং অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে আলোচ্য সেলের যাবতীয় অফারের লাভ ওঠাতে পারবেন। নিচে বিস্তারিতভাবে Vijay Grand Electronics সেলে উপলব্ধ ডিল ও অফারের বিবরণ দেওয়া হল…

Vijay Sales Grand Electronics সেলের সেরা ডিল

বিজয় সেলস আয়োজিত গ্রান্ড ইলেক্ট্রনিক্স সেলে – এলজি (LG), স্যামসাং (Samsung), ডাইকিন (Daikin), ভোল্টাস (Voltas), ওয়ার্লপুল (Whirlpool) সহ একাধিক নামিদামি ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের সাথে আকর্ষণীয় ডিল পাওয়া যাবে। এক্ষেত্রে ইনভার্টার এয়ার কন্ডিশনারের দাম ২৭,৯৯০ টাকা থেকে শুরু হচ্ছে। আবার রেফ্রিজারেটর ১৩,৪৫০ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। এছাড়া ওয়াশিং মেশিন এবং ফুল এইচডি অ্যান্ড্রয়েড টেলিভিশন মডেলগুলির দাম যথাক্রমে ১০,৯৯০ টাকা ও ১৭,৯৯০ টাকা থেকে শুরু হচ্ছে।

এছাড়া ‘গ্রান্ড ইলেক্ট্রনিক্স’ সেলে – হোম অ্যাপ্লায়েন্সেস, লেটেস্ট প্রযুক্তির গ্যাজেট এবং গ্রুমিং ও স্টাইলিং প্রোডাক্টের এক বিস্তৃত পরিসরকে তুলনায় সস্তায় বিক্রি করা হবে বলে নিশ্চিত করেছে বিজয় সেলস।

অন্যান্য অফারের কথা বললে, Paytm POS মেশিন ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করলে Paytm ফ্লাইট বুকিংয়ের ক্ষেত্রে ৫,০০০ টাকা পর্যন্ত মূল্যের একটি কুপন দেওয়া হবে বলে জানা গেছে। উপরন্তু নির্বাচিত কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে । HDFC, ICICI, HSBC, IDFC First, AU Small Finance, DBS ও YES ব্যাঙ্কের ক্রেডিট / ডেবিট কার্ড এবং OneCard ব্যবহার করে ইএমআই বা নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও নানাবিধ অফারের সুবিধা উপভোগ করতে পারবেন ক্রেতারা।

সঙ্গে থাকুন ➥