জলে ভেজায় স্মার্টফোনে গড়বড়? Vivo-র ‘Monsoon Care’ প্রোগ্রাম দিচ্ছে ফ্রি-তে মেরামতির সুবিধা

Avatar

Published on:

vivo-launched-monsoon-care-programme-for-indian-user-know-benefit

ভারতের বাজারে উপলব্ধ স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় নাম হল Vivo (ভিভো)। বিগত কয়েক বছর ধরে Xiaomi, Oppo-দের মত এই চীনা সংস্থাটিও সমান তালে মোবাইল ব্যবসা করে আসছে; এদেশে এর মার্কেট শেয়ার খুব একটা কম না! সেক্ষেত্রে এই বর্ষার মরসুমে ভারতীয় গ্রাহকদের সুবিধার জন্য, Vivo একটি বিশেষ পরিষেবা চালু করেছে। গতকাল অর্থাৎ স্বাধীনতা দিবসের ঠিক পরদিনই সংস্থাটি ‘Monsoon Care’ (মনসুন কেয়ার) প্রোগ্রাম চালু করেছে, এতে ব্র্যান্ডের স্মার্টফোন ইউজাররা বিনামূল্যে বা ডিসকাউন্টে তাদের ফোন মেরামত করতে পারবেন। কারা Vivo-র ‘Monsoon Care’ প্রোগ্রামের সুবিধা পাবেন? আর ঠিক কী ধরণের মেরামতি বা রিপেয়ারিংয়ে খরচ হবে না ইউজারদের? আসুন জেনে নিই।

Vivo Monsoon Care প্রোগ্রামের বেনিফিট

ভারতের সমস্ত ভিভো স্মার্টফোন ইউজাররাই ‘মনসুন কেয়ার’ প্রোগ্রামের সুবিধার যোগ্য। তবে এর মধ্যে তারাই এটির অধীনে রিপেয়ারিংয়ের বিভিন্ন বেনিফিট পাবেন, যাদের ফোন বৃষ্টিতে ভিজে নষ্ট হয়ে গেছে। এক্ষেত্রে যাদের হ্যান্ডসেটের ডিসপ্লে লিকুইড নষ্ট হয়ে গেছে, তাদের কোনো রিপেয়ারিং চার্জ দিতে হবে না। এছাড়াও, মেরামতির দরুন ফোনের যন্ত্রাংশ বদলাতে হলে, প্রয়োজনীয় রিটেল পার্টসের ওপর ২০% ছাড় মিলবে। কোম্পানির মতে, এই অফারগুলিতে গ্রাহকদের অনেক সুবিধা হবে।

পুরো দেড় মাস উপলব্ধ থাকবে Vivo Monsoon Care প্রোগ্রাম

গতকাল মানে ১৬ই আগস্ট থেকে শুরু হওয়া এই মনসুন কেয়ার প্রোগ্রামটি সেপ্টেম্বরের শেষ অবধি উপলব্ধ থাকবে। অর্থাৎ এই দেড় মাসে ফোন ভিজে কোনো সমস্যা হলে প্রোগ্রামটি কাজে লাগাতে পারবেন ইউজাররা। সংস্থার অনুমোদিত পরিষেবা কেন্দ্র বা সার্ভিস সেন্টারগুলি থেকে এটির সুবিধা পাওয়া যাবে।

Vivo V25 Pro স্মার্টফোন লঞ্চ হয়েছে 

সম্প্রতি ভিভো তাদের নতুন মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো ভি২৫ প্রো (Vivo V25 Pro) লঞ্চ করেছে। এই ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। তাছাড়া এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসরসহ এসেছে। ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,৮৩০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ অফার করবে। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এতে মিলবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি ৫জি (5G) নেটওয়ার্ক সমর্থন করবে। 

আগামী ২৫শে আগস্ট থেকে ফোনটির বিক্রি শুরু হবে; ক্রেতারা এটি ফ্লিপকার্টের মাধ্যমে এবং ভিভোর অনলাইন স্টোর, অন্যান্য রিটেল চ্যানেল থেকে এটি কিনতে পারবেন। এর দাম শুরু ৩৫,৯৯৯ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥