HomeMobilesVivo S12, Vivo S12 Pro ডুয়েল সেলফি ক্যামেরা ও 12GB র‌্যামের সাথে লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

Vivo S12, Vivo S12 Pro ডুয়েল সেলফি ক্যামেরা ও 12GB র‌্যামের সাথে লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

ভিভো এস১২ ফোনের দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৩,১৫০ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের

প্রত্যাশামতোই চীনে Vivo S12 সিরিজ লঞ্চ হল। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে, Vivo S12 ও Vivo S12 Pro। দুটি ফোনেই পাওয়া যাবে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা এবং হাই-এন্ড মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর। আবার এগুলি ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও AMOLED ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া Vivo S12 ও Vivo S12 Pro ফোনে রয়েছে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ১২ জিবি পর্যন্ত র‌্যাম। এগুলিতে ৩.৫মিমি হেডফোন জ্যাক দেওয়া হয়নি। আসুন ফোন দুটির দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো এস১২ ও ভিভো এস১২ প্রো দাম (Vivo S12, Vivo S12 Pro Price)

ভিভো এস১২ ফোনের দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৩,১৫০ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৫০০ টাকা)।

অন্যদিকে ভিভো এস১২ প্রো ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৪০,২৫০ টাকা) এবং ৩,৬৯৯ ইউয়ান (প্রায় ৪৩,৮০০ টাকা)। গোল্ড, ব্ল্যাক ও ব্লু কালারের সাথে আসা ফোনগুলি গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

ভিভো এস১২ স্পেসিফিকেশন, ফিচার (Vivo S12 Specifications, Features)

ভিভো এস১২ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ডিসপ্লে এইচডিআর১০ প্লাস সার্টিফিকেশন প্রাপ্ত। এই ফোনে ব্যবহার করা হয়েছে মালি জি৭৭ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ওসান কাস্টম স্কিনে রান করবে।

Vivo S12 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ডুয়েল টোন ফ্ল্যাশ সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এগুলি হল ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo S12 ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, 5G, 4G, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ওজন ১৭৯ গ্রাম।

ভিভো এস১২ প্রো স্পেসিফিকেশন, ফিচার (Vivo S12 Pro Specifications, Features)

ভিভো এস১২ প্রো এসেছে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৭৬ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লের সাথে। এইচডিআর১০ প্লাস সার্টিফায়েড এই ডিসপ্লে ১৯.৮:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। ডিসপ্লের মধ্যে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ভিভো এস১২ প্রো ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর দ্বারা চালিত হবে। সাথে আছে মালি-জি৭৭ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ওসান কাস্টম স্কিনে রান করবে।

ক্যামেরার কথা বললে, Vivo S12 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি সেন্সর ১০৮ মেগাপিক্সেল। এছাড়া অন্য দুটি ক্যামেরা বেস মডেলের মতই। আবার ফোনের সামনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

Vivo S12 Pro ফোনে রয়েছে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশন বেস মডেলের মত। ফোনটির ওজন ১৭১ গ্রাম

RELATED ARTICLES

আরও পড়ুন