AMOLED ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল Vivo T1 44W, স্টেট ব্যাঙ্কের কার্ডে ইনস্ট্যান্ট ছাড়

Avatar

Published on:

ভিভো আজ (৪ মে) আনুষ্ঠানিকভাবে ভারতের বাজারে তাদের T1 সিরিজের অধীনে নতুন Vivo T1 44W স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই বাজেট হ্যান্ডসেটটি Vivo T1 Pro 5G -এর পাশাপাশি বাজারে আত্মপ্রকাশ করেছে। এটি আদতে গত সপ্তাহে ভারতের বাজারে লঞ্চ হওয়া iQOO Z6 44W-এর রিব্র্যান্ডেড সংস্করণ। ডিভাইসটির নাম দেখে বোঝাই যাচ্ছে যে এটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। এছাড়া এতে অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 680 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে। তাহলে আসুন Vivo T1 44W- এর স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্য সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে ভিভো টি১ ৪৪ডব্লিউ-এর মূল্য এবং লভ্যতা (Vivo T1 44W Price and Availability in India)

ভারতের বাজারে ভিভো টি১ ৪৪ডব্লিউ- এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৪,৪৯৯ টাকা। এছাড়া এই হ্যান্ডসেটের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির মূল্য যথাক্রমে ১৫,৯৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকা। এ মিডনাইট গ্যালাক্সি, আইস ডন বা স্টারি স্কাই- এর মতো আকর্ষনীয় কালার অপশনে আগামী ৮ মে দুপুর ১২ থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

জানিয়ে রাখি, ফ্লিপকার্ট (Flipkart) এবং ভিভোর অফিশিয়াল ওয়েবসাইটে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে হ্যান্ডসেটটি কিনলে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। আবার অফলাইন স্টোর থেকে ভিভো টি১ ৪৪ডব্লিউ কেনার সময় আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক, এসবিআই (SBI), আইডিএফসি (IDFC) ফার্স্ট ব্যাঙ্ক এবং ওয়ানস কার্ডের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকার ক্যাশব্যাক মিলবে।

ভিভো টি১ ৪৪ডব্লিউ-এর স্পেসিফিকেশন (Vivo T1 44W Specification)

ভিভো টি১ ৪৪ডব্লিউ-এর ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ২,৪০০x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এই ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরা জন্য একটি ডিউ ড্রপ নচ ডিজাইন দেখতে পাওয়া যাবে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত এতে। ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ মিলবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ভিভো টি১ ৪৪ডব্লিউ অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিনে রান করে।

Vivo T1 44W- এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। ফোনের সামনে, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T1 44W-এ তার নাম অনুযায়ী, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। কানেক্টিভিটির জন্য, এই নতুন ভিভো হ্যান্ডসেটটি ৪জি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অফার করে। এছাড়া, T1 44W-এ মাইক্রোএসডি কার্ড স্লট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং নিরাপত্তার জন্য, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

সঙ্গে থাকুন ➥