Vivo V21 SE ফোনে থাকবে Snapdragon 720G প্রসেসর, লঞ্চের আগে দেখা গেল AI Benchmark সাইটে

Published on:

Vivo তাদের V21 সিরিজে ইতিমধ্যেই তিনটি ফোন লঞ্চ করেছে- Vivo V21 5G, Vivo V21e, Vivo V21e 5G। তবে শীঘ্রই এই সিরিজে আরও একটি ফোন যুক্ত হতে চলেছে, যার নাম Vivo V21 SE। এই ফোনটিকে কয়েক সপ্তাহ আগে Google Play Console ও Geekbench-এ দেখা গিয়েছিল। এখন এই ফোনকে AI Benchmark সাইটে‌ স্পট করা হয়েছে। জানা গেছে, ভিভো ভি২১ এসই ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭২০জি প্রসেসর থাকবে।

Vivo V21 SE কে দেখা গেল AI Benchmark সাইটে

AI Benchmark সাইট অনুযায়ী, ভিভো ভি২১ এসই ফোনে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ব্যবহার করা হবে। জানিয়ে রাখি ভিভো ভি২১ই এর ৪জি ফোনে একই প্রসেসর ছিল। যাইহোক AI Benchmark সাইট থেকে জানা গেছে, ভিভো ভি২১ এসই ফোনে ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

Vivo-V21-SE-Ai-Benchmark

এর আগে Google Play Console সাইট থেকে সামনে এসেছিল যে, Vivo V21 SE ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এর পিক্সেল রেজোলিউশন থাকবে ১০৮০ x ২৪০০ এবং পিক্সেল ডেন্সিটি ৪৪০ পিপিআই।

আবার AI Benchmark এর মত Geekbench লিস্টিং থেকে জানা গিয়েছিল যে, Vivo V21 SE ফোনটি স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৫৩ ও ১৬৯৭ স্কোর করেছিল। এই ফোনটি iQOO U3 এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥