HomeTech NewsVivo V2130A ফোনের নাম নিয়ে ধন্দ! সমস্ত ফিচার ফাঁস করে লঞ্চের বার্তা...

Vivo V2130A ফোনের নাম নিয়ে ধন্দ! সমস্ত ফিচার ফাঁস করে লঞ্চের বার্তা TENAA-র

Vivo V2130A ফোনটি আজ চীনের টেলিকম অথোরিটি, TENAA-র ছাড়পত্র পেয়েছে

গতমাসে Vivo-র দুটি ফোন V2130A ও V2131A (মডেল নম্বর) গুগল প্লে কনসোলে দেখা যায়। এখান থেকে জানা যায় ফোনগুলি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। এখন Vivo V2130A ফোনটি চীনের টেলিকম অথোরিটি, TENAA-র ছাড়পত্র লাভ করল। এখান থেকে ফোনটির প্রায় সমস্ত স্পেসিফিকেশন সামনে এসেছে। যদিও ডিভাইসটি কী নামে আসবে তা এখনও অজানা।

Vivo V2130A এর TENAA লিস্টিং

টেনা থেকে জানা গেছে Vivo V2130A ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লের মধ্যে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ২.৪ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর সহ চলবে, এটি ডাইমেনসিটি ৯০০ প্রসেসর হতে পারে। আবার Vivo V2130A ৬ জিবি/ ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Vivo V2130A ফোনের পরিমাপ হবে ১৬০.৮৭ x ৭৪.২৮ x ৭.৪৯ মিমি। আবার এর ওজন ১৭৫ গ্রাম। ফোনটি মিরর ব্ল্যাক, সিয়ান ও লাইট-এই তিনটি কালারে আসতে পারে।

আশা করা যায় শীঘ্রই Vivo V2130A কে অন্যান্য সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর নাম সামনে আসবে। এছাড়া ফোনটি দ্রুত বাজারে পা রাখবে বলে মনে হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular