Vivo V21e 5G ভারতে কত দামে পাওয়া যাবে, লঞ্চের আগেই ফাঁস

Published on:

বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছে যে এই সপ্তাহের মধ্যেই Vivo, তার মিডরেঞ্জার সিরিজ V21-এর একটি 5G ফোন ভারতের বাজারে লঞ্চ করবে। সেক্ষেত্রে সংস্থাটি, আগামী ২৪শে জুন এই ফোনটি Vivo V21e 5G নামে আসবে বলে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করলেও, পরে সেটি ডিলিট করে দেয়। যার ফলে আসন্ন Vivo হ্যান্ডসেটটির মুক্তির দিনক্ষণ এখনো অবধি স্পষ্টভাবে জানা যায়নি। যদিও ভিভো ভি ২১ই ৪জি আগে মালয়েশিয়ায় লঞ্চ হওয়ায়, এর ৫জি ভ্যারিয়েন্টের ফিচার আমরা কিছুটা আন্দাজ করতে পারি। তবে এখন, লঞ্চের আগে নেটদুনিয়ায় Vivo V21e 5G এর দাম ফাঁস হল। সম্প্রতি এক টিপস্টার দাবি করেছেন যে, এই ফোনটি ভারতে ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এবং এটির দাম হবে ২০,০০০ টাকার কিছুটা বেশি।

Vivo V21e 5G ফোনের ভারতে দাম (সম্ভাব্য)

দ্য টেক গাই নামের ওই টিপস্টার জানিয়েছেন, আসন্ন ভিভো ভি ২১ই ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৪,৯৯০ টাকা। উল্লেখ্য, এর আগেও বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছিল এই নতুন ফোনটির দাম ২৫,০০০ টাকার মধ্যে থাকবে। যদিও Vivo V21e 5G কেবলমাত্র এই একটি স্টোরেজ বিকল্পে আসবে কিনা, তা টিপস্টার নিশ্চিত করেনি।

Vivo V21e 5G ফোনের স্পেসিফিকেশন, ফিচার

ভিভো ভি ২১ই ৫জি ফোনে ডাইমেনসিটি ৭০০ চিপসেট থাকার ব্যাপক সম্ভাবনা রয়েছে। এছাড়া Geekbench সাইট থেকে জানা গেছে, ফোনটি ৮ জিবি র‍্যাম সহ আসবে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ওএস-এ চলবে। অন্যদিকে স্ক্রিনের কথা বললে, এই ভিভো ভি ২১ই ৫জি ফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে।

শুধু তাই নয়, ফটোগ্রাফির জন্য Vivo V21e 5G ফোনটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। তাছাড়া আশা করা হচ্ছে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। আবার এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকার কথাও শোনা যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥