সেল শুরু হল ১৬ জিবি র‌্যামের Vivo V23 5G ফোনের, মাসিক কিস্তির সুবিধা সহ পাবেন আকর্ষণীয় অফার

Avatar

Published on:

বছর শুরুর প্রথম সপ্তাহেই Vivo V23 Pro 5G-এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V23 5G। ভারতের ‘ফার্স্ট এভার কালার চেঞ্জিং’ স্মার্টফোন রূপে আত্মপ্রকাশ করা এই হ্যান্ডসেটের প্রি-অর্ডারের কার্যক্রম গত ১৩ তারিখ লাইভ করে দেওয়া হয়েছিল। আর আজ অর্থাৎ ১৭ জানুয়ারি থেকে শুরু হল ওপেন সেল। আগ্রহীরা Flipkart, Amazon, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর থেকে Vivo V23 5G কিনতে পারবেন। আর সেল অফার হিসাবে, Vivo -এর এই লেটেস্ট হ্যান্ডসেটকে ৫,০০০ টাকা পর্যন্ত ‘স্পেশাল’ ডিসকাউন্ট প্রাইজ সহ উপলব্ধ করা হয়েছে। সাথে, নানাবিধ ব্যাঙ্ক অফারের লাভও ওঠাতে পারবেন ক্রেতারা। উল্লেখ্য, স্মার্টফোনটির সাথে বান্ডিল‌ অফারে Google Nest Hub, Google Nest Mini এর মতো স্মার্ট এআই ডিভাইস বা Google Pixel Buds A-series অডিও গ্যাজেটকে তুলনায় কম দামে পকেটস্থ করা যাবে। তাহলে চলুন আর দেরি না করে Vivo V23 5G স্মার্টফোনের দাম, সেল অফার ও ফিচার সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক

Vivo V23 5G দাম ও সেল অফার

ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনের এমআরপি যথাক্রমে ৩৪,৯৯০ টাকা ও ৩৭,৯৯০ টাকা। তবে সেল অফার হিসাবে, বেস ভ্যারিয়েন্টকে ৫,০০০ টাকা (১৪%) ডিসকাউন্টের সাথে মাত্র ২৯,৯৯০ টাকায় বিক্রি করা হবে। আবার, সিরিজের টপ-ভ্যারিয়েন্টকে ৩,০০০ টাকা (৭%) ছাড়ের সাথে ৩৪,৯৯০ টাকায় কেনা যাবে। ফোনটি স্টারডাস্ট ব্ল্যাক এবং সানশাইন গোল্ড কালারে বেছে নেওয়া যাবে।

অফারের কথা বললে, ভিভোর এই লেটেস্ট স্মার্টফোন কেনার ক্ষেত্রে HDFC এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করা হলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। আবার, ধানী (Dhani) ওয়ান ফ্রীডম কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ। সেক্ষেত্রে, ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের জন্য মাসিক ৩,৩৩৩ টাকার ইএমআই প্রদান করতে হবে এবং ১২ জিবি র‍্যামের সাথে আসা মডেলের জন্য মাসিক ৩,৮৮৮ টাকা কিস্তি দিতে হবে আপনাদের। আবার পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন খরিদ করলে ১৩,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এছাড়া হ্যান্ডসেটটির স্ক্রিনের ক্ষেত্রে ‘অ্যাক্সিডেন্টাল অ্যান্ড লিকুইড ড্যামেজ’ (accidental & liquid damages) প্রোটেকশন দেওয়া হচ্ছে, যা ১,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন আপনারা।

শুধু তাই নয়, Vivo V23 5G ফোনের সাথেই Google Nest Hub (2nd Gen) এবং Google Nest Mini ভয়েস অ্যাসিস্ট্যান্টকে যথাক্রমে ৪,৯৯৯ এবং ১,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। একই ভাবে, ৯,৯৯৯ টাকা দামের Google Pixel Buds A-series ওয়্যারলেস ইয়ারাবাডকে নূন্যতম ৬,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

Vivo V23 5G ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো ভি২৩ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং এটি এইচডিআর১০ টেকনোলজি সাপোর্ট করে। এই ফোনে একটি অপটিক্যাল আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। আবার, ডিসপ্লের উপরিভাগে থাকা নচ কাটআউটের মধ্যে দেখা যাবে ডুয়েল-টোন ফ্ল্যাশলাইট সহ একটি ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০) এবং সেকেন্ডারি সেন্সর হিসাবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২৮) উপলব্ধ।

অন্যদিকে, ভিভো ভি২৩ স্মার্টফোনের পেছনে থাকছে LED ফ্ল্যাশ লাইট সমেত ট্রিপল ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮৯), ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪)।

তদুপরি, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই ৫জি স্মার্টফোনে, মালি জি৬৮ জিপিইউ এবং ৬এনএম (6nm) প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। উক্ত ডিভাইসে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম বর্তমান। আর সাথে ৪ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্ট পাওয়া যাবে। আবার, সেন্সর অপশনের মধ্যে, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ই-কম্পাস, জাইরোস্কোপ, জিপিএস, গ্যালিলিও এবং কিউজেডএসএস সেন্সর অন্তর্ভুক্ত থাকছে।

কানেক্টিভিটির কথা বলে, Vivo V23 5G স্মার্টফোনে, 5G, 4G LTE, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.২, ডুয়েল সিম (ন্যানো) স্লট, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ন্যাভআইসি (NavIC) সিস্টেমের সাপোর্ট পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,২০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে। Vivo V23 5G স্মার্টফোনের পরিমাপ ১৫৭.২০x৭২.৪২×৭.৩৯ মিমি এবং ওজন ১৭৯ গ্রাম।

সঙ্গে থাকুন ➥