HomeTech NewsVivo V23 Pro জানুয়ারিতে ভারতে লঞ্চ হচ্ছে, 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে...

Vivo V23 Pro জানুয়ারিতে ভারতে লঞ্চ হচ্ছে, 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে এই ফিচার

ভিভো ভি২৩ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটি ৩০,০০০ টাকার রেঞ্জে আসবে, যেখানে প্রো ফোনটির দাম রাখা হবে ৩৫,০০০ টাকার কাছাকাছি

Vivo ইতিমধ্যেই V23 সিরিজের প্রথম ফোন হিসেবে Vivo V23e লঞ্চ করেছে। ফোনটি শীঘ্রই ভারতে আসবে বলে খবর। তবে এর পাশাপাশি সংস্থাটি এই সিরিজের আরও দুটি ফোন আগামী বছরে লঞ্চ করবে বলে আজ একটি রিপোর্টে দাবি করা হয়েছে, যেগুলি হল Vivo V23 Pro ও Vivo V23। এরমধ্যে প্রথম ফোনটি আগামী বছরের জানুয়ারিতে বাজারে আসতে পারে। এর কিছু মাস পরে বেস মডেলের উপর থেকে পর্দা সরানো হতে পারে। জানিয়ে রাখি, Vivo V23 Pro ফোনটি এর পূর্বসূরি Vivo V21 (ভিভো ভি২১)-এর মত ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসতে পারে।

Vivo V23 Pro লঞ্চ হতে পারে আগামী জানুয়ারি মাসে

91Mobiles-এর রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২৩ প্রো মডেলটি ৪ঠা জানুয়ারি বা মাসের প্রথম সপ্তাহেই মুক্তি পাবে। এদিকে আগের কিছু রিপোর্টে স্ট্যান্ডার্ড ভিভো ভি২৩ ফোনটি ডিসেম্বরে মুক্তি পাবে বলা হলেও, এখন এই সম্ভাবনায় কিছু পরিবর্তন দেখা যাবে বলে অনুমান করা হচ্ছে। এদিকে টিপস্টারদের দাবি, ভিভো ভি২৩ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটি ৩০,০০০ টাকার রেঞ্জে আসবে, যেখানে প্রো ফোনটির দাম রাখা হবে ৩৫,০০০ টাকার কাছাকাছি।

Vivo V23 সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

ভিভো ভি২৩ বা ভি২৩ প্রো – উভয় হ্যান্ডসেটের স্পেসিফিকেশন সম্পর্কেই এখনো কোনো অফিসিয়াল আপডেট পাওয়া যায়নি। তবে আগের কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভিভো ভি২৩ মডেলে ভিভো ভি২১ ৫জি ফোনের মত প্রসেসর এবং ক্যামেরা ফিচার থাকবে। ফলত, আসন্ন স্মার্টফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে বলে আশা করা যায়। অন্যদিকে মাইস্মার্টপ্রাইস তাদের প্রতিবেদনে দাবি করেছে যে, ভি২৩ প্রো ফোনের ৫জি ভার্সনে ৬.৫৮ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং অ্যান্ড্রয়েড ১১ ওএস থাকতে পারে।

উল্লেখ্য, গত নভেম্বরে ভিভো তার ‘ভি২৩’ সিরিজের প্রথম ফোন Vivo V23e 5G (ভিভো ভি২৩ই ৫জি) থাইল্যান্ডে লঞ্চ করেছিল। এই ফোনটির দাম ভারতীয় মূল্যে প্রায় ২৯,০০০ টাকা। এই ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ফুলএইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম এবং ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর। তাছাড়া ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর এবং ৪৪ মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার উপস্থিত।

RELATED ARTICLES

Most Popular