17 আগস্ট ভারতে আসছে Vivo V25 Pro, পাঞ্চ হোল ডিসপ্লে সহ থাকবে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Avatar

Published on:

Vivo v25 pro india launch date August 17 tipped sale Specifications

ভারতে Vivo V25 সিরিজের লঞ্চ নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। এদেশের গ্রাহকদের জন্য ভিভো শীঘ্রই এই লাইনআপের ডিভাইসগুলি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। আপকামিং সিরিজটিতে Vivo V25 এবং V25 Pro-এই মডেল দুটি অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। সম্প্রতি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি নয়া ভিভো হ্যান্ডসেটের সাথে ছবি শেয়ার করেছেন, যা Vivo V25 বলেই মনে করা হচ্ছে। যদিও, সংস্থাটি আপাতত এই লাইনআপের ফোনগুলির স্পেসিফিকেশন এবং লঞ্চের তারিখ গোপন রেখেছে। তবে, এখন একটি নতুন রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, Vivo V25 Pro ভারতে আগামী ১৭ আগস্ট লঞ্চ হতে পারে। এর পাশাপাশি, Vivo V25 এবং V25 Pro উভয় হ্যান্ডসেটকেই গুগল প্লে কনসোল (Google Play Console)-এ দেখা গেছে, যা এগুলির প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Vivo V25 Pro লঞ্চ হতে পারে চলতি মাসেই

৯১মোবাইলস (91Mobiles)-এর একটি রিপোর্ট অনুসারে, ভিভো ভি২৫ প্রো আগামী ১৭ আগস্ট ভারতের বাজারে উন্মোচিত হবে এবং এটি আগামী ২৫ আগস্ট থেকে এদেশে বিক্রির জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে। ভিভো ভি২৫-এর আগমন সংক্রান্ত কোনও তথ্য এখনও সামনে আসেনি তবে, এটি একই সময়ে লঞ্চ হতে পারে। প্রসঙ্গত, পূর্বে প্রকাশিত একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল যে, ভি২৫ লাইনআপটি আগস্টের তৃতীয় সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে।

ভিভো ভি২৫ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25 Pro Expected Specifications)

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice) সম্প্রতি গুগল প্লে কনসোল (Google Play Console)-এ V2158 মডেল নম্বর সহ একটি ভিভো হ্যান্ডসেটকে স্পট করেছে। এটি ভিভো ভি২৫ প্রো বলে মনে করা হচ্ছে। গুগল প্লে-এর তালিকায় প্রকাশ করা হয়েছে যে, এই স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং প্রসেসরের সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৭৭ (Mali G77) জিপিইউ যুক্ত থাকবে। ভিভো ভি২৫ প্রো-এর ডিসপ্লের ওপরে মধ্যবর্তী স্থানে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট থাকতে পারে। এই তালিকাভুক্ত হ্যান্ডসেটটিতে ৮ জিবি র‍্যাম মিলবে বলে জানা গেছে।

এছাড়াও, অপর একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, Vivo V25 Pro ১২ জিবি র‍্যামও অফার করতে পারে। এই আসন্ন হ্যান্ডসেটে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেল আই এএফ (Eye AF) সেলফি ক্যামেরাও উপস্থিত থাকতে পারে।

ভিভো ভি২৫-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25 Expected Specifications)

Vivo 2202 মডেল নম্বর সহ আরেকটি নতুন ভিভো স্মার্টফোন গুগল প্লে কনসোলে তালিকাভুক্ত হয়েছে। এটি স্ট্যান্ডার্ড Vivo V25 হবে বলে মনে করা হচ্ছে। তালিকা অনুযায়ী, এই স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট দ্বারা চালিত হবে, যা মালি জি৬৮ (Mali G68) জিপিইউ এবং ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। Vivo V25 ওয়াটারড্রপ স্টাইলের নচ সহ ফুল-এইচডি+ ডিসপ্লের সাথে আসতে পারে এবং হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিনে রান করবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥