Vivo Y12G পাওয়ারফুল ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Published on:

ভারতে চুপিচুপি একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল ভিভো (Vivo)। নতুন এই স্মার্টফোনের নাম Vivo Y12G। ভিভো ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে স্পেসিফিকেশন ও দাম-সহ ডিভাইসটি লিস্টেড আছে। Vivo Y12G-র উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে বড় ডিসপ্লে, পাওয়ারফুল ব্যাটারি, ল্যাগ-ফ্রি গেমিং এক্সপেরিয়েন্সের জন্য মাল্টি টার্বো ৩.০ মোড, এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার৷ আবার সিকিউরিটির জন্য এতে ফেস আনলক ফিচারও উপলব্ধ। আসুন ভিভো ওয়াই১২ জি ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y12G দাম ও লভ্যতা

ভিভো ওয়াই১২ জি ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশনে লঞ্চ হয়েছে, যার দাম ১০,৯৯৯ টাকা। ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু কালার অপশনে ক্রেতারা ফোনটি বেছে নিতে পারবে। ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে ওপেন সেলে ভিভো ওয়াই১২ জি কেনা যাচ্ছে।

Vivo Y12G স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১২ জি ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y12G ফোনে রয়েছে ১০ ওয়াট চার্জিং স্পিডযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ১১ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ফেস আনলক ফিচার উপস্থিত।

ফটোগ্রাফির জন্য Vivo Y12G-এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ভার্টিক্যাল ক্যামেরা সেটআপের মধ্যে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥