HomeMobilesVivo Y15C বড় ডিসপ্লে ও 5000 mAh ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হল,...

Vivo Y15C বড় ডিসপ্লে ও 5000 mAh ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হল, দাম জেনে নিন

ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে ভিভো ওয়াই১৫সি ফোনের দাম উল্লেখ করা হয়নি

ভারতে লঞ্চ হল Vivo Y15C। কয়েকদিন আগেই এই ফোনটি ভারতে আত্মপ্রকাশ করবে বলে শোনা গিয়েছিল। নতুন এই ওয়াই সিরিজের ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার Vivo Y15C এইচডি প্লাস ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর সহ এসেছে। এছাড়া এই ফোনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ও মাইক্রো এসডি কার্ড স্লট সাপোর্ট। আসুন Vivo Y15C এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই১৫সি ভারতে দাম (Vivo Y15C Price in India, Availability)

ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে ভিভো ওয়াই১৫সি ফোনের দাম উল্লেখ করা হয়নি। তবে ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। আবার ফোনটি দুটি কালারে এসেছে – ওয়েভ গ্রিন ও মিস্টিক ব্লু। আশা করা যায় শীঘ্রই ভিভো ওয়াই১৫সি এর উপলব্ধতার বিষয়ে জানা যাবে। আমাদের অনুমান, ভারতে এই ফোনের দাম রাখা হবে ১০,০০০ টাকার কাছাকাছি।

ভিভো ওয়াই১৫সি স্পেসিফিকেশন, ফিচার (Vivo Y15C Specifications, Features)

ডুয়েল সিমের ভিভো ওয়াই১৫সি ফোনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ভিভো ওয়াই১৫সি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y15C ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y15C ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট। এই ফোনের ওজন ১৭৯ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular