শক্তিশালী ব্যাটারির সাথে ভারতে এল Vivo Y30, সেল শুরু আজ থেকেই

Avatar

Published on:

কথা মত ভারতে লঞ্চ হল নতুন মিড রেঞ্জ ফোন Vivo Y30। কোম্পানি আজ একপ্রকার চুপিচুপি এই ফোনটিকে পাঞ্চ হোল ডিসপ্লের সাথে ভারতে এনেছে। আপনাকে জানিয়ে রাখি ভিভো গত মে মাসে ভিভো ওয়াই ৩০ কে মালয়েশিয়ায় লঞ্চ করেছিল। গতকালই মুম্বাইয়ের মহেশ টেলিকম থেকে জানানো হয়েছিল এই ফোনটি শীঘ্রই ভারতে আসবে। ভিভো ওয়াই ৩০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর দেওয়া হয়েছে।

Vivo Y30 দাম ও উপলব্ধতা :

ভারতে ভিভো ওয়াই ৩০ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯০ টাকা। আজ রাত ৮ টা থেকে ফোনটির বিক্রি শুরু হবে। এটি একটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ ডিভাইস। ভিভো ওয়াই ৩০ নীল ও কালো রঙে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের উপর একাধিক অফার ঘোষণা করেছে। ফোনটি আপনারা নো কস্ট ইএমআই অফারের সাথে কিনতে পারবেন। এছাড়াও Axis Bank Buzz ও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা যথাক্রমে ১০ শতাংশ ও ৫ শতাংশ ছাড় পাবে।

Vivo Y30 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৩০ ফোনে ৬.৪৭ ইঞ্চি এইচডি প্লাস আইভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৫:৯। আবার পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৫৬০। এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও চতুর্থ ক্যামেরার মেগাপিক্সেল ২। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

পারফরম্যান্সের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর ও সাথে ৪ জিবি র‌্যাম। এতে ১২৮ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ডুয়েল সিমের এই ফোনের একটি বড় বিশেষত্ব এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Funtouch OS এ চলে।

সঙ্গে থাকুন ➥