Vivo Y35 ভারতে আসার আগে পেল BIS এর অনুমোদন, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

Vivo Y35 4G Spotted BIS Website

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আগামী ১১ আগস্ট মালয়েশিয়ায় তাদের নতুন Y-সিরিজের হ্যান্ডসেট Vivo Y35 4G লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। তবে, লঞ্চের আগে এখন এই ৪জি ফোনটিকে ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটেও খুঁজে পাওয়া গেছে, যা ইঙ্গিত দিচ্ছে যে এটি এদেশের বাজারে শীঘ্রই উন্মোচিত হতে পারে। প্রসঙ্গত, Vivo Y35 একটি মিড-রেঞ্জ হ্যান্ডসেট হিসেবে আসবে বলে জানা গেছে, যা Qualcomm Snapdragon 680 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো স্পেসিফিকেশনগুলি অফার করতে পারে।

Vivo Y35 পেল BIS থেকে অনুমোদন

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, V2205 মডেল নম্বর সহ ভিভো ওয়াই৩৫ ৪জি স্মার্টফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যথারীতি, সাইটের তালিকাটি আসন্ন হ্যান্ডসেটটির র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন বা এর স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে, এটি ইঙ্গিত দেয় যে, ভিভো ওয়াই৩৫ ৪জি মালয়েশিয়ার পাশাপাশি ভারতেও লঞ্চ হতে পারে।

প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট ভিভো ওয়াই৩৫ ৪জি ফোনটি মালয়েশিয়ার বাজারে পা রাখবে বলে নিশ্চিত করা হয়েছে। এর স্পেসিফিকেশনগুলিও বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে, ডিভাইসটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে আসবে, যা স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করতে পারে। ওয়াই৩৫ ৪জি-এর ডিসপ্লেতে ওয়াটারড্রপ স্টাইল নচ, ওপরে ও দুই ধারে পাতলা বেজেল এবং একটি পুরু চিন দেখা যাবে। এই নতুন ভিভো হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যার সাথে সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। ভিভো ওয়াই৩৫ ৪জি সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) কাস্টম স্কিনে রান করবে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo Y35-এর ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকতে পারে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y35 4G-তে সম্ভবত ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ডিভাইসটি ৮.২৮ মিলিমিটার পুরু এবং এর ওজন প্রায় ১৮৮ গ্রাম হবে বলে জানা গেছে। এছাড়াও, Vivo Y35 4G একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, ব্লুটুথ ৫.০ এবং ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥