Vivo Y55s 5G বাজেট রেঞ্জে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, পাবেন দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ

Avatar

Published on:

পূর্ব ঘোষণা মতই আজ Vivo চীনে তাদের ‘Y’ সিরিজের নতুন 5G স্মার্টফোন, Vivo Y55s 5G (ভিভো ওয়াই৫৫এস ৫জি) লঞ্চ করল, যার দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কাছাকাছি। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, ৮ জিবি র‌্যাম সহ এসেছে। আবার Vivo Y55s 5G ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এছাড়া মিড রেঞ্জের এই ফোনটিতে সফ্টওয়্যার হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ওএস। আসুন Vivo Y55s 5G ফোনের দাম ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

Vivo Y55s 5G ফোনের দাম, উপলব্ধতা

ভিভো ওয়াই৫৫এস ৫জি স্মার্টফোনের দাম ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,২০০ টাকা)। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এটি কালো, নীল এবং গোলাপী তিনটি রঙে পাওয়া যাবে। ভিভো ওয়াই৫৫এস ৫জি অন্যান্য দেশে কবে আসবে তা এই মুহূর্তে স্পষ্ট নয়।

Vivo Y55s 5G ফোনের স্পেসিফিকেশন

নতুন ভিভো ওয়াই৫৫এস ৫জি স্মার্টফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সাথে আছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য Vivo Y55s 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচারযুক্ত ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর৷ একইভাবে সেল্ফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, যা ডিসপ্লের ওয়াটারড্রপ-স্টাইল নচে অবস্থান করবে। কানেক্টিভিটির ক্ষেত্রে এই স্মার্টফোনে পাওয়া যাবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥