6000mah ব্যাটারি ও 50MP ক্যামেরা-সহ লঞ্চ হল Vivo Y72t, ফাইভ-জি সাপোর্ট করবে

Avatar

Published on:

ভিভো চীনে একটি নতুন মিড-রেঞ্জ হ্যান্ডসেট নিয়ে এল। সদ্য লঞ্চ করা সেই স্মার্টফোনের নাম রাখা হয়েছে Vivo Y72t। ফাইভ-জি কানেক্টিভিট-সহ আসা এই ডিভাইসে খুব পাওয়ারফুল ব্যাটারি দেওয়া হয়েছে। একইসাথে রয়েছে FHD+ ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা, এবং MediaTek-এর এন্ট্রি লেভেল Dimensity 700 প্রসেসর৷ Vivo Y72t-এর দাম ও অন্যান্য বৈশিষ্ট্যগুলি জেনে নেওয়া যাক।

Vivo Y72t স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৭২টি-তে ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি+ প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ, এসপেক্ট রেশিও ২০:৯, এবং পিক্সেল ডেনসিটি ৪০১ পিপিআই। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর দ্বারা চালিত৷ সাথে আছে ৮ জিবি  র‌্যাম (LPDDR4X) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) (মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমরি বাড়ানো যাবে)। ভিভো ওয়াই৭২টি ৯.১৭ মিমি পাতলা এবং ওজন ২০০ গ্রাম।

হ্যান্ডসেটটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ২ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে‌। পাওয়ার ব্যাকপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এটি ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করে।

ভিভো ওয়াই৭২টি অ্যান্ড্রয়েড ১১ ওএস ও ভিভো-র কাস্টম মোবাইল সফটওয়্যার অরিজিন ওস ১-এ রান করবে। সিকিউরিটির জন্য এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা থাকছে। এই ফোন পিঙ্ক গ্রেডিয়েন্ট,  ডিপ সি ব্ল্যাক ও ব্লু সি কালার অপশনে এসেছে।

Vivo Y72T দাম

চীনে আগামীকাল থেকে ভিভো ওয়াই৭২টি-এর প্রি-অর্ডার শুরু হচ্ছে  এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,২৬৫ টাকা) ও ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৫৯১ টাকা) রাখা হয়েছে।

সঙ্গে থাকুন ➥