HomeTech NewsVi গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে আপনার বাড়ি পৌঁছে যাবে VIP নম্বর

Vi গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে আপনার বাড়ি পৌঁছে যাবে VIP নম্বর

গ্রাহকরা তাদের চাহিদানুযায়ী মোবাইল নম্বর খুঁজে পাওয়ার জন্য নম্বরের একটি পছন্দসই স্ট্রিংও এন্টার করতে পারেন। সবশেষে অর্ডারটি প্লেস করার জন্য তাদের নাম এবং ঠিকানা এন্টার করতে হবে

Vi (ভিআই) তাদের ব্যবহারকারীদের জন্য একটি নতুন পরিষেবা চালু করেছে। তারা এখন গ্রাহকদের বাড়ির দোরগোড়ায় সম্পূর্ণ বিনামূল্যে ভিআইপি (VIP) বা প্রিমিয়াম মোবাইল ফোন নম্বর অফার করছে। অর্থাৎ গ্রাহকরা এখন বাড়িতে বসেই সম্পূর্ণ নিখরচায় একটি নতুন সিম পেয়ে যেতে পারেন। মোবাইল নম্বরগুলি কোনো নির্দিষ্ট প্যাটার্ন বা অ্যানিভার্সারি, জন্মদিন, লাকি নাম্বার-এর মতো অন্য কোনো উল্লেখযোগ্য নম্বরের স্ট্রিং-এর ওপর ভিত্তি করে হতে পারে। Vi গ্রাহকরা প্রিমিয়াম মোবাইল নম্বরের একটি তালিকা থেকেও নিজের নম্বরটি বেছে নিতে পারেন। এই পরিষেবাটি দিল্লি, মুম্বাই, পুনে, হায়দ্রাবাদ, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, আহমেদাবাদ, সুরাট এবং জয়পুরে পোস্টপেইড এবং প্রিপেইড উভয় গ্রাহকদের জন্য উপলব্ধ।

ভিআই গ্রাহকরা সংস্থার ওয়েবসাইট থেকে এই সিমগুলির উপলব্ধতা (availability) চেক করতে পারেন। এর জন্য গ্রাহকদের নিজস্ব এরিয়ার পিন কোড এবং তাদের মোবাইল নম্বরের মতো কিছু বেসিক ডিটেলসের প্রয়োজন হবে। আগেই বলেছি যে, গ্রাহকরা প্রিমিয়াম মোবাইল নম্বরের একটি তালিকা থেকে নিজের নম্বরটি বেছে নিতে পারেন। শুধু তাই নয়, গ্রাহকরা তাদের চাহিদানুযায়ী মোবাইল নম্বর খুঁজে পাওয়ার জন্য নম্বরের একটি পছন্দসই স্ট্রিংও এন্টার করতে পারেন। সবশেষে অর্ডারটি প্লেস করার জন্য তাদের নাম এবং ঠিকানা এন্টার করতে হবে। সংস্থার দাবি, তারা নতুন সিম কার্ডটি সম্পূর্ণ বিনামূল্যে গ্রাহকদের সরবরাহ করবে।

অন্যদিকে, Vi সম্প্রতি Hungama Music-এর সাথে অংশীদারিত্ব করে গ্রাহকদের জন্য আর-একটি পরিষেবা চালু করেছে। Vi ব্যবহারকারীরা এখন বিনামূল্যে Hungama Premium-এ ৬ মাসের সাবস্ক্রিপশন পেতে পারেন। এই সাবস্ক্রিপশন গ্রাহকদের Hungama Music-এর পুরো লাইব্রেরিতে ২০ টি ভাষা এবং মিউজিকের বিভিন্ন ঘরানার এক সুসমৃদ্ধ সম্ভারের অ্যাড-ফ্রি অ্যাক্সেস অফার করবে। Vi অ্যাপ ব্যবহার করে Hungama Music-এর মাধ্যমে প্লেলিস্ট, পডকাস্ট এবং মিউজিক ভিডিও-ও ডাউনলোড করা যাবে। এই পরিষেবাটি Vi নেটওয়ার্কে পোস্টপেইড এবং প্রিপেইড উভয় গ্রাহকদের জন্য উপলব্ধ। এমনকি অ্যাপটির মাধ্যমে ইউজাররা তাদের প্রিয় ট্র্যাকটিকে কলার টিউন হিসেবে সেট করতে পারবেন।

Airtel এবং Jio-র সাথে প্রতিযোগিতা করার জন্যই সম্প্রতি Vi-এর তরফ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, Airtel এবং Jio-র কাছে যথাক্রমে Wynk Music এবং JioSaavn স্ট্রিমিং প্ল্যাটফর্ম রয়েছে। তাই Vi এখন Hungama Music-এর সাথে হাত মিলিয়ে সেই অভাব পূরণ করল বলা চলে।

RELATED ARTICLES

Most Popular