Xiaomi 12T, Xiaomi 12T Pro Hypercharge বিশ্ব বাজারে লঞ্চের আগে পেয়ে গেল EEC থেকে অনুমোদন

Avatar

Published on:

গত বছরের শেষে চীনে লঞ্চ হয়েছিল Xiaomi 12 সিরিজ। এরপর এই সিরিজের দুটি ফোন – Xiaomi 12, Xiaomi 12 Pro বিশ্ব বাজারে পা রাখে। এখন আবার এই সিরিজের নতুন ফোন হিসেবে Xiaomi 12T ও Xiaomi 12T Pro Hypercharge ফোন দুটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। কারণ সম্প্রতি এদের কে EEC সার্টিফিকেশন সাইট দেখা গেছে‌।

Xiaomi 12T, Xiaomi 12T Pro Hypercharge পেল EEC থেকে ছাড়পত্র

মাইস্মার্টপ্রাইস এর রিপোর্ট অনুযায়ী, শাওমি, রেডমি ও পোকো-র একাধিক আপকামিং ফোনকে রাশিয়ার ইইসি সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হয়েছে। এদের মধ্যে দুটি ফোনের মডেল নম্বর 22071212AG এবং 22081212UG।

উল্লেখ্য, এর আগে জানা গিয়েছিল, এই মডেল নম্বর দুটি শাওমি ১২টি, শাওমি ১২টি প্রো হাইপারচার্জ নামে বাজারে আসবে। যদিও সার্টিফিকেশন সাইট থেকে ফোন দুটি সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি। তবে ছাড়পত্র পাওয়ার অর্থ, ফোনগুলি শীঘ্রই লঞ্চ হবে।

পূর্বের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, Xiaomi 12T, Xiaomi 12T Pro Hypercharge মডেল দুটি Redmi K50S ও Redmi K50S Pro Hypercharge এর রিব্রান্ডেড ভার্সন হিসেবে আসবে। এছাড়া আপকামিং ডিভাইস দুটি সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। আশা করা যায়, এগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর ব্যবহার করা হবে।

সঙ্গে থাকুন ➥