HomeTech NewsDSLR কে টেক্কা দিতে Xiaomi 14 Ultra ফোনে এল HyperOS আপডেট

DSLR কে টেক্কা দিতে Xiaomi 14 Ultra ফোনে এল HyperOS আপডেট

Xiaomi 14 Ultra ফোনের সাথে আরো উন্নত টেলিফটো শট এবং ফোকাস পারফরম্যান্স অফার করতে রিলিজ করা হল নতুন HyperOS আপডেট

গত ৭ই মার্চ ভারতে আত্মপ্রকাশ করে Xiaomi 14 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোন। DSLR ক্যামেরার অনুরূপ মানের ছবি ও ভিডিও তোলার জন্য, Leica দ্বারা কো-ইঞ্জিনিয়ার্ড সেরা ক্যামেরার সাথে মডেলটি লঞ্চ করা হয়। এমনকি দুর্দান্ত ফটোগ্রাফিক অভিজ্ঞতা প্রদানের জন্য Xiaomi তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটের সাথে যথেষ্ট উৎকর্ষমানের হার্ডওয়্যারও অফার করছে। তাসত্ত্বেও Xiaomi 14 Ultra ফোন DSLR -এর মতো নিখুঁত পারফরম্যান্স প্রদান করতে ব্যর্থ। যেকারণে চীনা টেক জায়ান্টটি এই মোবাইল ফোনের ক্যামেরা সফ্টওয়্যার আরো উন্নত করার জন্য নতুন HyperOS সফ্টওয়্যার আপডেট রিলিজ করার কথা ঘোষণা করলো।

Xiaomi 14 Ultra স্মার্টফোনের জন্য রিলিজ করা হল নতুন HyperOS আপডেট

Xiaomi 14 Ultra স্মার্টফোনের জন্য রোলআউট করা নতুন HyperOS আপডেটের বিল্ড নম্বর হল OS.1.0.12.0.UNACNXM । জানিয়ে রাখি, ডিভাইসটির ক্যামেরা সফ্টওয়্যার উন্নত করার জন্যই মূলক এই আপডেট নিয়ে আসা হয়েছে। বর্তমানে আপডেটটি শুধুমাত্র চীনের বাসিন্দাদের জন্য উপলব্ধ। অতএব চীনের বাইরের কোনো দেশের Xiaomi 14 Ultra ব্যবহারকারী এই মুহূর্তে আপডেটটি পাবেন না। তবে পর্যায়ক্রমিকভাবে প্রত্যেক অঞ্চলে নয়া HyperOS আপডেট রিলিজ করা হবে। এর জন্য বেশ কিছুটা সময় লেগে যেতে পারে।

সংস্থা দ্বারা প্রকাশিত চেঞ্জলগ অনুসারে, নতুন HyperOS আপডেটের সাইজ ৬.৮ জিবি। যার মধ্যে ক্যামেরার বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ২৪৬ এমবি স্পেস খরচ হবে।

Xiaomi 14 Ultra ফোনের নতুন HyperOS আপডেটের চেঞ্জলগ

  • টেলিফটো লেন্স ব্যবহার করে শুটিং করার সময় ইমেজ কোয়ালিটি আরো অপ্টিমাইজ করবে৷
  • টেলিফটো ক্যামেরা দিয়ে তোলা ফটোতে নয়েজ লেভেল কমাবে এই আপডেট।
  • নতুন আপডেট, ফটো ক্যাপচারের সময় ফোকাসিং পারফরম্যান্স আরো উন্নত করবে।
RELATED ARTICLES

Most Popular