দশমীর দিন জমিয়ে Offer দিচ্ছে Xiaomi! 15 হাজারের কমে পাবেন দুর্দান্ত স্মার্টফোন

Avatar

Published on:

Xiaomi Dussehra Special Offers

প্রতি বছরের মতো এবারেও দুর্গাপূজা উপলক্ষে জনপ্রিয় চীনা কোম্পানি Xiaomi আকর্ষণীয় অফারের ঝাঁপি নিয়ে Diwali With Mi সেল শুরু করেছে। এই বিশেষ বিক্রয়পর্বে সংস্থার প্রায় প্রতিটি প্রোডাক্টেই বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। তাই আপনি এখন Xiaomi-র স্মার্টফোন, অ্যাক্সেসরিজ থেকে শুরু করে টিভির মতো আইটেম সস্তাতেই কিনতে পারবেন। যেমন এই মুহূর্তে Xiaomi দশেরা (Dussehra) বা বিজয়া দশমী উপলক্ষে ২০ হাজার টাকার কম দামে ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের একটি বড় Smart TV বা ১৫ হাজারের কমে AMOLED ডিসপ্লে বিশিষ্ট একটি 5G স্মার্টফোন কেনা যাবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (mi.com)-এর পাশাপাশি Amazon India এবং Flipkart-এ স্পেশাল অফারগুলি উপলব্ধ, আপনি যদি এগুলির ফায়দা পেতে চান তাহলে এই প্রতিবেদন পুরোটা পড়ুন।

Xiaomi Sale: কোম্পানি এখন দিচ্ছে এসব ফেস্টিভ অফার

১. Redmi Note 12 5G: আপনি যদি এই সময়ে নিজের জন্য কিংবা উৎসব উপলক্ষে কাউকে উপহার দেওয়ার জন্য নতুন ফোন কিনতে চান, তাহলে Redmi Note 12 5G একটি ভাল বিকল্প হতে পারে। এর দাম ১৯,৯৯৯ টাকা হলেও এখন এটি ১৩,৯৯৯ টাকায় মিলবে। এই ফোনে ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Redmi Smart TV X Series 43: আপনি যদি বড় পর্দায় চলতি ক্রিকেট বিশ্বকাপ ম্যাচগুলি উপভোগ করতে চান, তাহলে শাওমি রেডমির এক্স সিরিজের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভিটি বর্তমানে ২১,৪৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় কিনতে পারেন।

৩. Redmi Buds 4 Active: এই ইয়ারবাডের মূল্য ২,৯৯৯ টাকা হলেও এখন এটি ২,৫৯৯ টাকায় পাবেন। ফিচার বলতে অডিও প্রোডাক্টটিতে প্রিমিয়াম বিল্ড-কোয়ালিটি, উচ্চ-মানের অডিও এক্সপিরিয়েন্স, ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম ইত্যাদি সুবিধা পাবেন।

সঙ্গে থাকুন ➥