HomeTech NewsXiaomi Mi 11T Pro সেপ্টেম্বরে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে, পেল NBTC...

Xiaomi Mi 11T Pro সেপ্টেম্বরে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে, পেল NBTC সার্টিফিকেশন

Xiaomi আগামী মাসে ভারত সহ গ্লোবাল মার্কেটে Mi 11T সিরিজ লঞ্চ করতে পারে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসবে বলে অনুমান করা হচ্ছে – Mi 11T ও Mi 11T Pro। লঞ্চের আগে স্বাভাবিকভাবে ফোনগুলির বিভিন্ন দেশের ছাড়পত্র প্রয়োজন। সেকারণে গতকাল এই সিরিজের বেস মডেল অর্থাৎ, Mi 11T কে আমেরিকার সার্টিফিকেশন সাইটে (FCC) দেখা গিয়েছিল। এখন প্রো মডেল, Mi 11T Pro কে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং এন্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। ফলে ফোনটি যে শীঘ্রই লঞ্চ হতে চলেছে তা আরো একবার প্রমাণিত হল।

Mi 11T Pro পেল NBTC সার্টিফিকেশন

NBTC লিস্টিং অনুসারে, শাওমি এমআই ১১টি প্রো ফোনের মডেল নম্বর 2107113SG। শেষে G থাকার অর্থ এটি গ্লোবাল ভ্যারিয়েন্ট। অর্থাৎ ভারতের জন্য শেষে I থাকবে বলেই মনে হয়। যাইহোক সার্টিফিকেশন সাইট থেকে এমআই ১১টি প্রো সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। কেবল NBTC নিশ্চিত করেছে যে ফোনটি 5G কানেক্টিভিটি সহ আসবে।

Xiaomi Mi 11T Pro NBTC Certification

Mi 11T Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, শাওমি এমআই ১১টি প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার এই ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই কাস্টম ওএস-এ চলবে এবং এর সাথে এনএফসি সাপোর্ট করবে।

আবার Mi 11T Pro ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular