সস্তায় নতুন ফিটনেস ব্যান্ড Mi Band 4C লঞ্চ করলো Xiaomi

Avatar

Published on:

এখনকার দিনে প্রায় সকলেই ফিটনেস সচেতন। আর এই ফিটনেসের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস ফিটনেস ব্যান্ড। বর্তমান যুগে প্রায় সকলেই ব্যবহার করতে চান ফিট ব্যান্ড। তাই ভারতের সবথেকে বড় মোবাইল কোম্পানি Xiaomi, একের পর এক ফিটনেস ব্যান্ড আনছে। আজ কোম্পানিটি লঞ্চ করেছে তাদের নতুন ফিটনেস ব্যান্ড Mi Band 4C। আপনাদের জানিয়ে রাখি, এই ফিটনেস ব্যান্ডের প্রাথমিক ভার্সনটি লঞ্চ করা হয়েছিল গত এপ্রিল মাসে চিনে। আসুন Mi Band 4C ফিটনেস ব্যান্ড এর স্পেসিফিকেশন এবং দামের ব্যাপারে জেনে নিই।

Mi Band 4C স্পেসিফিকেশন:

শাওমির নতুন ব্যান্ড মি ব্যান্ড ৪সি তে রয়েছে ১.০৮ ইঞ্চির একটি ডিসপ্লে , যার সাথে একটি ২ডি টেম্পার গ্লাস সাপোর্ট দেওয়া হয়েছে। এই ব্যান্ডে আপনারা পাবেন ব্লুটুথ ৫.০ সাপোর্ট। তবে আপনারা ব্লুটুথ ৪.৪ এবং তার উপরের সমস্ত ডিভাইসের সাথে এই ফিটনেস ব্যান্ড কানেক্ট করতে পারবেন। এই ফিটনেস ব্যান্ডে ১৩০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী রয়েছে, যা আপনারা ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ করতে পারবেন। এই ব্যাটারি একবার চার্জ দিলে আপনাকে ১৪ দিনের ব্যাকআপ দেবে।

মি ব্যান্ড ৪সি তে আপনারা পাবেন ৫টি স্পোর্ট মোড – বাইরে দৌড়ানো, সাইকেল চালানো, এক্সারসাইজ করা, জোরে হাঁটা এবং ট্রেডমিল। এছাড়াও এই ফিটনেস ব্যান্ড দ্বারা ২৪ ঘন্টার হার্ট রেট এবং স্লিপ মনিটর করা যাবে। শুধু তাই নয় , Mi Band 4C তে ৫এটিএম জলরোধী প্রটেকশন দেওয়া হয়েছে।

আপনারা এই ফিটনেস ব্যান্ড এর টাচস্ক্রিন ডিসপ্লেতে, কয়েকটি অ্যাপ্লিকেশন এবং ফোন কলের নোটিফিকেশন দেখতে পাবেন। এছাড়াও আপনারা এই ফিটনেস ব্যান্ড এর মাধ্যমে, মিউজিক প্লে ব্যাক কন্ট্রোল করা যাবে। তবে, এই ফিটনেস ব্যান্ডে এনএফসি সাপোর্ট নেই।

Mi Band 4C দাম:

এই ফিটনেস ব্যান্ড এর দাম রাখা হয়েছে ৪৯৫ তাইওয়ান ডলার যা ভারতীয় মুদ্রায় ১,৩০০ টাকার কাছাকাছি। আপনারা এই ফিটনেস ব্যান্ড পাবেন কালো, নীল, সবুজ এবং কমলা রঙের বিকল্পে। বর্তমানে শুধুমাত্র তাইওয়ানেই এই ফিটনেস ব্যান্ড উপলব্ধ তবে মনে করা হচ্ছে আর কিছুদিনের মধ্যেই সারা বিশ্বে এই নতুন ফিটনেস ব্যান্ডের বিক্রি শুরু করে দেবে শাওমি।

সঙ্গে থাকুন ➥