বড়দিন উপলক্ষে Xiaomi আনল চমকপ্রদ সেল! স্মার্টফোনসহ একাধিক ইলেকট্রনিক ডিভাইস কিনুন দারুণ ছাড়ে

Avatar

Published on:

Xiaomi No. 1 Mi Fan Sale 2021: অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের, তারপরই এসে যাবে বছরের সর্বশেষ উৎসব বড়দিন বা ক্রিস্টমাস। স্বাভাবিকভাবেই আসন্ন পার্বণে গ্রাহকদের আকৃষ্ট করতে ই-কমার্স সাইট ও টেক ব্র্যান্ডগুলি ইতিমধ্যে সেলের আয়োজন করতে উঠে পড়ে লেগেছে। সেক্ষেত্রে বিশেষ সেলের তালিকায় নাম জুড়তে, এবার চীনা টেক জায়ান্ট Xiaomi (শাওমি) তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সম্প্রতি ক্রিসমাস স্পেশাল ‘No. 1 Mi Fan Sale’ (নাম্বার ১ এমআই ফ্যান সেল) শুরু করল। অফার প্রসঙ্গে বললে, সদ্য লাইভ হওয়া সেলে বিভিন্ন সেগমেন্টের ইলেক্ট্রনিক্স গ্যাজেট সীমিত সময়ের জন্য ব্যাপক ডিসকাউন্ট ও নানাবিধ লোভনীয় অফারে কেনা যাবে। এই খরিদ্দারির তালিকায় সামিল থাকবে লেটেস্ট স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টটিভি, স্মার্ট হোম প্রোডাক্ট, অডিও ডিভাইস বা ইয়ারবাডস এবং লাইফস্টাইল প্রোডাক্টসহ একাধিক পণ্য। তাই আপনারা যদি বড়দিন উপলক্ষে উল্লেখিত প্রোডাক্টগুলির মধ্যে কোনটি সাশ্রয়ী দামে কিনতে চান, তবে বছরের শেষে এর থেকে উত্তম সুযোগ আর পাবেন না। আসুন, এখন No. 1 Mi Fan Sale-এ উপলব্ধ অফার সম্পর্কে বিশদে জেনে নিই।

No. 1 Mi Fan Sale 2021-এ স্মার্টফোনের ওপর অফার:

. Redmi Note 11T 5G: রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে শাওমির এই সেল চলাকালীন উক্ত স্মার্টফোনে মাত্র ১৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। অফারের কথা বললে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, অ্যাক্সেসরিজ ডিসকাউন্ট স্বরূপ অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ও পাওয়া যাবে। এছাড়া, ক্রেতারা মাত্র ১ টাকার বিনিময়ে এমআই স্ক্রিন প্রটেক্টর পেয়ে যাবেন। তদুপরি, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া ফোন কিনলে মিলবে ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

২. Xiaomi 11 Lite NE 5G: ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসা শাওমি ১১ লাইট এনই ৫জি স্মার্টফোনকে সেলে ৩৩,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, এটি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড মারফত কিনলে দেওয়া হবে ২,৫০০ টাকার ডিসকাউন্ট। একইসাথে, ফোনটি কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত অ্যাক্সেসরিজ ডিসকাউন্টও মিলবে। এছাড়া, পাওয়া যাবে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। জানিয়ে রাখি, যেসকল ক্রেতারা তাদের পুরোনো ফোন এক্সচেঞ্জ করতে চান, তারা ২১,৬০০ টাকা পর্যন্ত এমআই এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন।

. Mi 11X Pro 5G: এমনিতে এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৪৭,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন এই ফোনটি কিনতে আপনাদের কেবল ৩৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। খরিদ্দারীর ক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করা হলে, ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। আবার আপনারা যদি এর সাথে কোনো অ্যাক্সেসরিজ কিনতে চান তবে আরো ১,৫০০ টাকা পর্যন্ত অফ পাওয়া যাবে। এছাড়া, ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্টও মিলবে ফোনটির সাথে। আবার, পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করে এই নয়া স্মার্টফোন কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

No. 1 Mi Fan Sale 2021-এ ল্যাপটপের ওপর অফার:

১. RedmiBook 15 e-Learning Edition: ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর ও ইউএইচডি গ্রাফিক্স কার্ডসহ আসা এই ল্যাপটপের ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি এসএসডি ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৫৫,৯৯৯ টাকা। তবে সেলে আপনারা এটিকে ৪০,৯৯৯ টাকার বিনিময়ে কিনে নিতে পারবেন। অফার হিসাবে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৩,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ল্যাপটপটিতে নো-কস্ট ইএমআই উপলব্ধ। এখানেই শেষ নয়, এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে এই রেডমিবুক ল্যাপটপটিকে ২১,৬০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

২. RedmiBook 15 Pro: রেডমিবুক ১৫ প্রো ল্যাপটপের ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি এসএসডি ভ্যারিয়েন্টটি সেলে ৫৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। একইভাবে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এটি কিনলে ৪,৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে থাকবে নো-কস্ট ইএমআই অপশন।আবার এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে কিনলে ২১,৬০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। ফিচার হিসাবে এতে মিলবে ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর ও আইরিশ এক্সই গ্রাফিক্স কার্ড।

No. 1 Mi Fan Sale 2021-এ টিভির ওপর অফার:

. Mi TV 4A 40 Horizon: এমআই টিভি ৪এ ৪০ হরাইজেন স্মার্টটিভির এমআরপি বা সর্বোচ্চ দাম ২৯,৯৯৯ টাকা। তবে এটি এখন ২২,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে ২,০০০ টাকার ছাড় মিলবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা ব্যবহার করা যাবে।

২. Mi TV 5X Series: এমআই টিভি ৫এক্স সিরিজের এই স্মার্ট টেলিভিশনের দাম ৫৯,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন এই স্মার্টটিভিটি কিনতে আপনাদের মাত্র ৪০,৯৯৯ টাকা খসাতে হবে। অন্যদিকে ক্রেতারা যদি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে উক্ত টিভিটি কেনেন তবে পেয়ে যাবেন ফ্ল্যাট ৪,০০০ টাকার অফ। এটিও নো-কস্ট ইএমআইয়ের অধীনে কেনা যাবে।

অন্যান্য ডিভাইসের ওপর অফার:

১. Mi Robot Vacuum-Mop P Black: উক্ত ভ্যাকিউম ক্লিনারের আসল দাম ২৯,৯৯৯ টাকা। কিন্তু এটি এখন মাত্র ২১,৯৯৯ টাকায় কেনা যাবে। অফারের কথা বললে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এটি কিনলে ২,০০০ টাকার ছাড় দেওয়া হবে। সাথে থাকবে নো-কস্ট ইএমআই অপশন।

২. 20000mAh Mi Power Bank 3i: বর্তমান সময়ে পাওয়ার ব্যাঙ্ক একটি অতিপ্রয়োজনীয় গ্যাজেটে পরিণত হয়েছে। সেক্ষেত্রে, শাওমির এই পাওয়ার ব্যাঙ্ককে ২,১৯৯ টাকার পরিবর্তে মাত্র ১,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। উক্ত ডিভাইসের ব্যাটারির ক্যাপাসিটি ২০,০০০ এমএএইচ।

৩. Redmi Earbuds 3 Pro Pink: রেডমি ইয়ারবাডস ৩ প্রো-এর প্রকৃত মূল্য ৫,৯৯৯ টাকা। কিন্তু সেলে এটিকে মাত্র ২,৪৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। উল্লেখ্য, এই অডিও ডিভাইসটি পিঙ্ক কালারে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥