৭০ ইঞ্চি স্ক্রিনের সাথে লঞ্চ হল Xiaomi Mi TV EA70 2022 স্মার্ট টিভি, রয়েছে দুটি স্টেরিও স্পিকার

Avatar

Published on:

Xiaomi তাদের নতুন স্মার্ট টিভি আজ লঞ্চ করল, যার নাম Xiaomi Mi TV EA70 2022 । ৬৪-বিট কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত ৪কে রেজোলিউশনের টিভিটি দুটি স্টেরিও স্পিকার সহ এসেছে। সংস্থার তরফে দাবি করা হয়, নয়া এই টিভিতে একটি প্রিমিয়াম ওয়ান-পিস ২ মিলিমিটারের মেটাল ফ্রেম দেওয়া হয়েছে, যা ৯৭.৯ % স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এছাড়া Xiaomi Mi TV EA70 2022, MIUI for TV (অপারেটিং সিস্টেম)- এর নতুন আপগ্রেডেড ভার্সন সহ এসেছে, যা ব্যবহারকারীদের জন্য উপযুক্ত কনটেন্ট অনুসন্ধান করতে এবং স্মার্ট ভয়েস নিয়ন্ত্রণে সক্ষম। আবার সদ্য বাজারে আসা, এই স্মার্ট টিভিতে একটি মিনিমালিস্ট মোডও রাখা হয়েছে, যা তুলনামূলকভাবে বয়স্ক দর্শকদের জন্য উপযুক্ত বলে মনে করা হচ্ছে। আসুন Xiaomi Mi TV EA70 2022-এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Xiaomi Mi TV EA70 2022 দাম ও লভ্যতা

চীনের বাজারে শাওমি এমআই টিভি ইএ৭০-এর দাম রাখা হয়েছে ৩,২৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৮,৮০০ টাকার সমান। বর্তমানে, চীনে, এটি শাওমির অনলাইন স্টোর mi.com-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। আগামী ৩১ শে ডিসেম্বর থেকে টিভিটির সেল শুরু হবে। উল্লেখ্য, শাওমির এই অভিনব স্মার্ট টিভিটি কেবল কালো রঙেই পাওয়া যাবে। অন্যান্য মার্কেটে টিভিটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

Xiaomi Mi TV EA70 2022 স্পেসিফিকেশন, ফিচার

নাম দেখেই আশা করি বুঝে গেছেন শাওমি এমআই টিভি ইএ৭০ স্মার্ট টিভিতে আছে ৭০-ইঞ্চির (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) ডিসপ্লে, যা ১৭৬-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। এই টিভিতে ব্যবহার করা হয়েছে মালি জিপিইউ সহ একটি কোয়াড-কোর প্রসেসর। সাথে আছে ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি অনবোর্ড স্টোরেজ। পাশাপাশি, টিভিটি এমআইইউআই ফর টিভি অপারেটিং সিস্টেমের আপগ্রেডেড ভার্সনে চলবে, যা স্মার্ট ভয়েস কন্ট্রোল এবং মিনিমালিস্ট মোড অফার করে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

Xiaomi Mi TV EA70 2022-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ, যুক্ত ওয়াই-ফাই, ইনফ্রারেড, দুটি এইচডিএমআই (HDMI) পোর্ট, একটি এভি (AV) পোর্ট, একটি এটিভি /ডিটিএমবি (ATV/ DTMB) পোর্ট, দুটি ইউএসবি (USB) পোর্ট, একটি এস/পিডিআইএফ (S/PDIF) পোর্ট এবং একটি ইথারনেট পোর্ট।

সাউন্ড সিস্টেমের কথা বললে, এই টিভিতে পাওয়া যাবে ডিটিএস-এইচডি সাপোর্ট সহ দুটি ১০ ওয়াটের স্পিকার। এছাড়াও, টিভিটির সাথে একটি ব্লুটুথ ভয়েস রিমোট কন্ট্রোলও বিদ্যমান রয়েছে। স্ট্যান্ড সহ এই Xiaomi TV-টির ওজন প্রায় ১৯.৫ কেজির কাছাকাছি।

সঙ্গে থাকুন ➥