Xiaomi Redmi ব্যবহারকারীদের জন্য সুখবর, ঘরে বসে ঠিক করুন আপনার ফোন, কোম্পানি আনল নতুন পরিষেবা

Published on:

Xiaomi Pick Me Up Service Launched in India

বর্তমানে ভারতীয় বাজারে স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাগুলির মধ্যে দুটি অন্যতম ব্র্যান্ড হলো Xiaomi (মূল সংস্থা) এবং Redmi (সাব ব্র্যান্ড)। সম্প্রতি এই সংস্থা দুটি তাদের ব্যবহারকারীদের জন্য “Pick Me Up” নামের একটি নতুন পরিষেবা লঞ্চ করেছে। যাতে ব্যবহারকারীদের Xiaomi Service+ অ্যাপের মাধ্যমে তাদের ডিভাইস পিকআপ এবং ড্রপের সুবিধা অফার করা হবে

Xiaomi-র এই অ্যাপটি ডিভাইস মেরামত, দাম, ওয়ারেন্টি সম্পর্কিত তথ্য এবং লাইভ চ্যাটের মত বিভিন্ন পরিষেবা সরবরাহ করে। তবে এখন এই অ্যাপের মাধ্যমেই ব্র্যান্ডটির নতুন পরিষেবা উপভোগ করার সুযোগও পাওয়া যাবে।

Xiaomi Pick Me Up পরিষেবাটি পাওয়ার জন্য গ্রাহকদের খরচ করতে হবে কিছু টাকা

শাওমি পিক মি আপ পরিষেবাটি একদম বিনামূল্যে পাওয়া যাবে না, এর জন্য গ্রাহককে কিছু টাকা খরচ করতে হবে। সংস্থাটি পিকআপ এবং ড্রপ উভয় পরিষেবার জন্য ১৯৯ টাকা চার্জ করবে। আর শুধু মাত্র পিক আপ বা ড্রপ অফ এর জন্য ৯৯ টাকা চার্জ করে থাকে। উল্লেখ্য, উভয় ক্ষেত্রেই গ্রাহককে নির্দিষ্ট পরিমাণ জিএসটিও দিতে হবে। শাওমি জানিয়েছে, তারা এর নতুন পরিষেবার মাধ্যমে তাদের ব্যবহারকারীদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে চাইছে।

Xiaomi-এর “Pick Me Up” পরিষেবাটি কিভাবে পাওয়া যাবে?

“পিক মি আপ” সার্ভিসটি স্মার্টফোন মেরামতের একটি সহজ সরল সমাধান। আর এই পরিষেবাটি পেতে প্রথমে শাওমি স্মার্টফোন ব্যবহারকারীদের শাওমি সার্ভিস প্লাস অ্যাপটি ডাউনলোড করতে হবে। তারপর, Pick Mi অপশনটি সিলেক্ট করতে হবে। এরপর, ডিভাইসের জন্য পিক আপ এবং ড্রপ রিকুয়েস্ট শুরু করার জন্য প্রয়োজনীয় তথ্য সাবমিট করতে হবে।

সঙ্গে থাকুন ➥