Oppo F21 Pro+ আগামী বছরের প্রথম কোয়ার্টারে ভারতে আসছে, দাম কত হতে পারে?

Published on:

Oppo F21 সিরিজটি আগামী বছর প্রথম ত্রৈমাসিকে ভারতীয় বাজারে পা রাখবে বলে শোনা গিয়েছিল। সেই খবরকে স্বীকৃতি দিয়ে সাম্প্রতিক আরও একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ২০২২- এর মার্চ মাসের ১৭ থেকে ২১ তারিখের মধ্যে লঞ্চ হতে পারে Oppo F21 সিরিজের দুটি ফোন – Oppo F21 Pro+ ও Oppo F21। এই তথ্যটি সঠিক হলে Oppo F21 Pro+ -ই হবে এই সিরিজের অধীনে আসা প্রথম ফোন। কারণ বেস মডেলটি ‘Pro+’ ভার্সন লঞ্চের এক সপ্তাহ পর আসতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়াও এই সিরিজের অধীনে পরে আরও একটি ফোন আসতে পারে বলে অনুমান করা হচ্ছে, যার নাম Oppo F21 Pro, যদিও এটি কবে আত্মপ্রকাশ করবে জানা যায়নি। বলার অপেক্ষা রাখে না, Oppo F21 সিরিজটি চলতি বছরের এপ্রিলে লঞ্চ হওয়া Oppo F19 সিরিজের উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। যদিও ওপ্পোর তরফে এখনও এই সিরিজটি লঞ্চের বিষয়ে কিছুই জানানো হয়নি।

Oppo F21 সিরিজ আসছে আগামী মার্চে

91Mobiles তাদের প্রতিবেদনে দাবি করেছে, ওপ্পো বর্তমানে Oppo F21 সিরিজের তিনটি মডেলের উপর কাজ করছে, যেগুলি ১৭ বা ২১ মার্চ থেকে পরপর লঞ্চ হবে। সবার প্রথমে আসবে প্রো প্লাস মডেল, এরফর বেস ও প্রো মডেল। পূর্বের আরও একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, Oppo F21 সিরিজের ফোনগুলিতে স্লিক ও অনবদ্য সুন্দর ডিজাইন চোখে পড়বে। এমনকি এই ডিভাইসগুলি সদ্য লঞ্চ হওয়া Oppo Reno 7 সিরিজের ফোনের থেকেও সুন্দর হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

ওপ্পো এফ২১ সিরিজের ফোনগুলির সম্ভাব্য দাম (Oppo F21 Series Expected Price)

ওপ্পো এফ২১ সিরিজটি মিড-রেঞ্জে বাজারে আসবে বলে মনে হচ্ছে। সেক্ষেত্রে এই সিরিজের ফোনগুলির দাম রাখা হতে পারে ২০,০০০- ৩০,০০০ টাকার মধ্যে। পূর্বসূরি ওপ্পো এফ১৯ সিরিজের অন্তর্গত তিনটি ডিভাইস – ওপ্পো এফ১৯, ওপ্পো এফ১৯ প্রো ও ওপ্পো এফ১৯ প্রো+ ফোনগুলির দাম লঞ্চের সময় ছিল ১৯,০০০- ২৬,০০০ টাকার মধ্যে।

প্রসঙ্গত, Oppo F19 সিরিজের ফোনগুলিতে দেখতে পাওয়া গেছে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বেস মডেল Oppo F19 – এ ব্যবহার করা হয়েছে Snapdragon 662 প্রসেসর। আর Oppo F19 Pro ও Oppo F19 Pro+ ফোন দুটিতে দেওয়া হয়েছে যথাক্রমে – Mediatek Helio P95 ও MediaTek Dimensity 800U প্রসেসর। তিনটি ফোনই রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১ কাস্টম স্কিনে।

সঙ্গে থাকুন ➥