7500 টাকার কমে কিনুন Samsung এর দুর্দান্ত স্মার্টফোন, 50 মেগাপিক্সেল ক্যামেরা ফোন সবচেয়ে কম দামে

Samsung Galaxy M14 4G এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৬৮৯ টাকা। তবে অফারে অনেক কম দামে পাওয়া যাচ্ছে

Flipkart Flagship Sale Buy Samsung Galaxy M14 4G Under Rs 10000

আপনি যদি কম বাজেটে নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে ফ্লিপকার্টে চলমান ফ্ল্যাগশিপ সেলে আপনার জন্য রয়েছে লোভনীয় অফার। দারুণ এই অফারে আপনি খুব কম দামে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের একটি ফোন কিনতে পারবেন। আমরা কথা বলছি Samsung Galaxy M14 4G সম্পর্কে। ফ্লিপকার্টে এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৬৮৯ টাকা। তবে সেলে আপনি ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ে ফোনটি কিনতে পারবেন। এছাড়া আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,৫০০ টাকা ছাড় দেওয়া হবে। এছাড়াও ৩০৬ টাকা ইএমআই দিয়েও Samsung Galaxy M14 4G কেনা যাবে।

Samsung Galaxy M14 4G এর ফিচার ও স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, এই ফোনে আপনি ১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে পাবেন। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্মার্টফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়াও এতে ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম রয়েছে।

প্রসেসর হিসেবে স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৪জি ফোনে স্ন্যাপড্রাগন ৬৮০ উপস্থিত। ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই স্মার্টফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেমের কথা বললে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ কাস্টম স্কিনে চলে। বায়োমেট্রিক সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটির জন্য, এতে পাওয়া যাবে ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাকের মতো বিকল্প।