মাত্র 7 টাকায় রোজ 3GB করে ডেটা, সাথে Free কল-এসএমএসও দিচ্ছে এই সংস্থা, আপনার সিম আছে নাকি?

টেলিকম সেক্টরে নিজের হারানো মাটি ফিরে পেতে এবং গ্রাহকদের আকর্ষিত করতে BSNL বা Bharat Sanchar Nigam Limited বর্তমানে প্রচুর সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করে থাকে৷ সেক্ষেত্রে আপনি যদি এই সরকারি সংস্থার সিম সন্তুষ্টির সাথে ব্যবহার করেন এবং এখন রিচার্জের জন্য দীর্ঘ মেয়াদী অথচ সস্তা প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনারই জন্য। কেননা এখানে আমরা BSNL-এর ৮৪ দিনের বৈধতা বিশিষ্ট দুটি বিশেষ প্ল্যান সম্পর্কে সমস্ত তথ্য শেয়ার করব।

এক রিচার্জে সুবিধা পাবেন তিন মাস: BSNL সিম থাকলে এই দুই প্ল্যান বেছে নিন

  • BSNL-এর ৫৯৯ টাকার প্ল্যান: এই বিএসএনএল প্ল্যানটি ৮৪ দিনের বৈধতার সাথে আসে। এতে প্রতিদিন ৩ জিবি ডেটা, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। সাথে থাকবে পিআরবিটি (PRBT) টিউন এবং জিং (Zing)-এর অ্যাক্সেস। এর গড় খরচ দৈনিক ৭ টাকা।
  • BSNL এর ৭৬৯ টাকার প্ল্যান: এরও ভ্যালিডিটি ৮৪ দিন এবং এতে রোজ ২ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএসের মতো বেনিফিট পাবেন। এছাড়া এই প্ল্যানে বিএসএনএল টিউনস, হার্ডি মোবাইল গেম সার্ভিস, চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং (Challenges Arena Mobile Gaming), লোকধুন (Lokdhun), জিং এবং অন্যান্য গেমিং পরিষেবাও উপলব্ধ।

Jio দিচ্ছে এই সুবিধা

তুলনামূলকভাবে রিলায়েন্স জিও (Reliance Jio)-র গ্রাহকদের ৮৪ দিনের বৈধতা ও দৈনিক অনেকটা ডেটা পেতে হলে ৭৮৯ টাকার রিচার্জ করতে হবে। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০টি করে ফ্রি এসএমএস, আনলিমিটেড কল ও ৫জি ডেটা পাওয়া যাবে। এছাড়া মিলবে জিও সাভন (Jio Saavn), জিও টিভি (Jio TV), জিও সিনেমা (Jio Cinema)-র ফ্রি অ্যাক্সেস।