Jio AirFiber: জিও আনল নতুন দুটি রিচার্জ প্ল্যান, ২৫১ টাকায় 500 জিবি এক্সট্রা ডেটা

Reliance Jio গত বছর ভারতীয় বাজারে Jio AirFiber-নামের ওয়্যারলেস ব্রডব্যান্ড পরিষেবা চালু করে। যার মাধ্যমে ব্যবহারকারীরা কোনো কেবল কানেকশন ছাড়াই হাই স্পিড ইন্টারনেট এবং ওয়াই ফাই কানেকশন ব্যবহার করতে পারবেন। সম্প্রতি সংস্থাটি Jio AirFiber ব্যবহারকারীদের জন্য দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে।

Jio AirFiber এর সুবিধা

রিলায়েন্স জিওর Jio Fiber পরিষেবার মাধ্যমেও ব্যবহারকারীরা হাই স্পিড ইন্টারনেট কানেকশন ব্যবহার করতে পারেন। তবে এর জন্য ব্যবহারকারীদের কেবল কানেকশন নিতে হয়। তবে জিওর এয়ার ফাইবারের সব থেকে বড় সুবিধা হল, এটি কেবল ছাড়াই ব্যবহার করা সম্ভব আর এটি ১ জিবিপিএস পর্যন্ত টপ-স্পিডও প্রদান করে।

ব্যবহারকারীরা এই ওয়্যারলেস জিও এয়ার ফাইবারের মাধ্যমে বিনামূল্যে ওটিটি পরিষেবা সহ একাধিক প্ল্যান রিচার্জ করার সুযোগ পেয়ে থাকেন। আর এর বেস প্ল্যানগুলি শুরু হয় ৫৯৯ টাকা থেকে, যা ৩০ এমবিপিএস স্পিড অফার করে। এছাড়াও, এই প্ল্যানগুলি অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার, সোনি লিভ সহ ১৫ টি ওটিটি প্ল্যাটফর্ম-এর সাবস্ক্রিপশনও প্রদান করে থাকে সম্পূর্ণ বিনামূল্যে।

Jio AirFiber এর দুটি নতুন প্ল্যান

সমস্ত জিও এয়ার ফাইবার প্ল্যানই ব্যবহারকারীদের এক মাসের জন্য ১ টিবি ডেটা দিয়ে থাকে। তবে যদি কোনো কারণে ডেটা শেষ হয়ে যায়, তাহলে ব্যবহারকারীরা ডেটা বুস্টার প্যাক দিয়ে রিচার্জ করতে পারেন।

এতদিন ধরে জিও এয়ার ফাইবারের ৪০১ টাকার ডেটা বুস্টার বিদ্যমান ছিল। তবে সংস্থাটি সম্প্রতি দুটি নতুন ডেটা বুস্টার প্যাক লঞ্চ করেছে। যেগুলি হল –

১) ১০১ টাকার ডেটা বুস্টার প্যাক

এই প্ল্যানের সাথে সক্রিয় বেস প্ল্যানের ভ্যালিডিটি এবং স্পিড সহ অতিরিক্ত ১০০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায়।

২) ২৫১ টাকা ডেটা বুস্টার প্যাক

এই প্ল্যানটি বিদ্যমান বেস প্ল্যানের ভ্যালিডিটি এবং স্পিড সহ ৫০০ জিবি অতিরিক্ত ডেটা অফার করে।

তবে, মনে রাখতে হবে সমস্ত Jio AirFiber-এর রিচার্জ প্ল্যানের জন্য আলাদাভাবে ১৮ শতাংশ জিএসটি প্রদান করতে হবে।