Saturday, December 3, 2022
Homeটেলিকমরোজ ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, Jio ও Airtel এর এই প্ল্যানগুলি রিচার্জ করলে অনেক লাভ

রোজ ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, Jio ও Airtel এর এই প্ল্যানগুলি রিচার্জ করলে অনেক লাভ

Reliance Jio এবং Airtel-এর পোর্টফোলিওর অন্তর্ভুক্ত সেরা কয়েকটি প্রিপেইড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে দৈনিক ২ জিবি ডেটার পাশাপাশি আরও একাধিক আকর্ষণীয় সুবিধা মিলবে

বর্তমান সময়ে টেলিকম সংস্থাগুলি প্রায় প্রতি মাসেই কোনো-না-কোনো আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়। ইউজারদেরকে খুশি করার পাশাপাশি মার্কেটে বেড়ে চলা প্রতিযোগিতায় নিজেদের জায়গা পাকা করতেই অপারেটররা যে এই লোভনীয় প্ল্যানগুলি চালু করে, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই প্রিপেইড প্ল্যানগুলিতে আনলিমিটেড কল, পর্যাপ্ত ডেটা, এসএমএস সহ বিভিন্ন ওটিটি (OTT) প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও পাওয়া যায়। সেক্ষেত্রে যারা হালফিলে এমন কোনো রিচার্জ প্ল্যানের সন্ধান করছেন যাতে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যাবে, তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। কারণ আজ আমরা Reliance Jio এবং Airtel-এর পোর্টফোলিওর অন্তর্ভুক্ত সেরা কয়েকটি প্রিপেইড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে দৈনিক ২ জিবি ডেটার পাশাপাশি আরও একাধিক আকর্ষণীয় সুবিধা মিলবে। চলুন, প্ল্যানগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Reliance Jio-র দৈনিক ২ জিবি ডেটা প্ল্যানসমূহ

Jio-র ২৪৯ টাকার প্ল্যান: ২৩ দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানটি গ্রাহকদের দৈনিক ২ জিবি ডেটা খরচ, ১০০ টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করে। অর্থাৎ, এই প্ল্যান মারফত মোট ৪৬ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন ইউজাররা। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে এই প্ল্যানে JioSecurity, JioTV, JioCinema, এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাওয়া যাবে।

Jio-র ২৯৯ টাকার প্ল্যান: এই প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, অফুরন্ত ভয়েল কল, এবং রোজ ১০০ টি করে এসএমএস করার সুযোগ মিলবে। অর্থাৎ, এই প্ল্যানটি রিচার্জ করলে ব্যবহারকারীরা মোট ৫৬ জিবি ডেটা খরচের সুবিধা পাবেন। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে, এই প্ল্যানে JioTV, JioSecurity, JioCinema এবং JioCloud-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio-র ৫৩৩ টাকার প্ল্যান: এই প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিন। এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ, এই প্ল্যান মারফত মোট ১১২ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন ইউজাররা। তদুপরি, অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানে JioTV, JioSecurity, JioCinema এবং JioCloud-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

Jio-র ৭১৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ টি করে এসএমএস করার সুবিধা দেওয়া হয়েছে; অর্থাৎ, মোট ১৬৮ জিবি ডেটা খরচের সুযোগ মিলবে। সেইসাথে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি পুরোপুরি নিখরচায় অ্যাক্সেস করতে পারবেন ইউজাররা।

Jio-র ২,৮৭৯ টাকার প্ল্যান: এই প্রিপেইড প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতা সহ আসে। এতে রয়েছে অফুরন্ত ভয়েস কল, রোজ ১০০ টি করে এসএমএস, এবং দৈনিক ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। অর্থাৎ, প্ল্যানটির মারফত মোট ৭৩০ জিবি ডেটা খরচের সুযোগ মিলবে। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন ইউজাররা।

Airtel-এর দৈনিক ২ জিবি ডেটা প্ল্যানের বিশদ বিবরণ

Airtel-এর ৩১৯ টাকার প্ল্যান: প্ল্যানটিতে এক মাসের মেয়াদে আনলিমিটেড ভয়েস কল, রোজ ১০০ টি এসএমএস, এবং প্রতিদিন ২ জিবি করে ডেটা খরচের সুযোগ দেওয়া হয়েছে। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে এই প্ল্যানে Wynk Music-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধাও পাওয়া যাবে।

Airtel-এর ৩৫৯ টাকার প্ল্যান: সংস্থার এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০ টি এসএমএস এবং দৈনিক ২ জিবি করে ডেটা পাওয়া যাবে। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে প্ল্যানটিতে মিলবে FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes, Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং সম্পূর্ণ বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশন।

Airtel-এর ৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে ২৮ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা, অফুরন্ত ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ রয়েছে। উপরন্তু অতিরিক্ত বেনিফিট হিসেবে, এই প্ল্যানে মিলবে ৩ মাসের জন্য Disney+ Hotstar Mobile-এর ফ্রি সাবস্ক্রিপশন, ফ্রি Hello Tunes, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা।

Airtel-এর ৫৪৯ টাকার প্ল্যান: ৫৬ দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানটিতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০ টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। এছাড়া, এই প্ল্যানে এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং সম্পূর্ণ বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশন।

Airtel-এর ৮৩৯ টাকার প্ল্যান: কোম্পানির এই প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ দেওয়া হয়েছে। উপরন্তু, এই প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসেবে Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, RewardsMini সাবস্ক্রিপশন, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা মিলবে।

Airtel-এর ২,৯৯৯ টাকার প্ল্যান: এয়ারটেলের এই বার্ষিক প্ল্যানে (অর্থাৎ ৩৬৫ দিনের মেয়াদে) অফুরন্ত ভয়েস কল, রোজ ১০০ টি এসএমএসের পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা খরচের সুবিধা মিলবে। উপরন্তু এক্সট্রা বেনিফিটের কথা বললে, এই প্ল্যানে Wynk Music-এর অ্যাক্সেস, ১ বছরের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ফ্রি সাবস্ক্রিপশন, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধাও পাওয়া যাবে।

আরও পড়ুন