HomeটেলিকমBest Recharge Plan: সবচেয়ে সস্তায় ৮৪ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল ও ডেটার‌ মজা নিন

Best Recharge Plan: সবচেয়ে সস্তায় ৮৪ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল ও ডেটার‌ মজা নিন

জিও-র এই সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের দাম ৩৯৫ টাকা। এই রিচার্জ প্ল্যানে আপনি মোট ৮৪ দিনের ভ্যালিডিটি পাবেন। সাথে আনলিমিটেড কল ও সামান্য পরিমাণ ইন্টারনেট ডেটাও মিলবে

আপনি যদি কম দামে দীর্ঘ ভ্যালিডিটি ও আনলিমিটেড কলিং সহ একটি রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। টেলিকম সংস্থা Reliance Jio তাদের গ্রাহকদের জন্য একটি সস্তা ৮৪ দিনের প্ল্যান অফার করে। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আরও অনেক সুবিধা পাওয়া যায়। তবে আপনি যদি প্রতিদিন প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার না করেন, তাহলে এটি আপনার জন্য আদর্শ। আসুন Jio -র এই প্রিপেড প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

জিও-র এই সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের দাম ৩৯৫ টাকা। এই রিচার্জ প্ল্যানে আপনি মোট ৮৪ দিনের ভ্যালিডিটি পাবেন। সাথে আনলিমিটেড কল ও সামান্য পরিমাণ ইন্টারনেট ডেটাও মিলবে।

আজ্ঞে হ্যাঁ! ৩৯৫ টাকার এই প্ল্যানে আপনি উচ্চ গতির মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা পাবেন। এই পুরো ইন্টারনেট ডেটা ৮৪ দিন ধরে ব্যবহার করা যাবে। আর এই উচ্চ গতির ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে।

এছাড়া Jio গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করার পর মেসেজের জন্য ১০০০ এসএমএস পাবেন। এর বৈধতাও মোট ৮৪ দিন। এছাড়া ৩৯৫ টাকার এই প্ল্যানে আপনি জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের মতো জিও-র অন্যান্য অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন।

আরও পড়ুন