Airtel-এর সেরা প্ল্যান: ৫ টাকারও কমে পাবেন রোজ আনলিমিটেড কল, ডেটা ও আরও অনেক কিছু

Avatar

Published on:

Airtel Best Prepaid Plan

Best Airtel Plan: দুই দশকের বেশি সময় ধরে ভারতের মোবাইল ইউজারদের নিজের পরিষেবার মায়াজালে আচ্ছন্ন রেখেছে Bharti Airtel। সরকারি-বেসরকারি বিভিন্ন টেলিকম কোম্পানি বর্তমানে খানিকটা পর্যুদস্ত হলেও, Reliance Jio-র সাথে তাল মিলিয়ে ব্যবসা করছে এই সংস্থাটি; এমনকি এই মুহূর্তে তাদের এদেশে বিশাল ইউজারবেস রয়েছে। এক্ষেত্রে প্রচুর সংখ্যক গ্রাহকের সন্তুষ্টির জন্য Airtel যে সমস্ত পদক্ষেপ নিয়ে থাকে, তার মধ্যে একটি হল ভিন্ন ভিন্ন দামে সুবিধাজনক প্রিপেইড প্ল্যান অফার করা। এতে করে ইউজাররা রিচার্জের সময় নিজের চাহিদা অনুযায়ী সঠিক প্ল্যানটি বেছে নিতে পারেন। এমতাবস্থায় আপনিও যদি Airtel সিম ব্যবহারকারী হন এবং এই মুহূর্তে নিজের নম্বরের জন্য একটি ভ্যালু প্যাকের সন্ধানে থাকেন, তাহলে আপনার জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। কারণ, এখানে আমরা কোম্পানির একটি সেরা সস্তা প্ল্যান সম্পর্কে আলোচনা করব।

অত্যন্ত লাভজনক এই Airtel প্ল্যান

আজ আমরা এয়ারটেলের যে প্ল্যান সম্পর্কে কথা বলব তার দাম ১,৭৯৯ টাকা। এক্ষেত্রে ২,০০০ টাকার কমে আপনি দীর্ঘ সময়ের ভ্যালিডিটি, অফুরন্ত কলিং ইত্যাদি একাধিক পরিষেবা উপভোগ করতে পারবেন। এর সাথে পাওয়া যাবে কিছু ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধাও। আর সবচেয়ে মজার ব্যাপার হল যে আপনার মোবাইল ডেটা সম্পর্কিত চাহিদা যদি বেশি না হয় অথবা আপনি বেশি ডেটা ব্যবহার করেন, উভয় ক্ষেত্রেই কাজে লাভজনক হবে এই প্ল্যান। শুনে অবাক হলেন? তাহলে আসুন, এই এয়ারটেল প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Airtel-এর ১,৭৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ১,৭৯৯ টাকা দামের প্ল্যানটি ৩৬৫ দিন মানে পুরো এক বছরের বৈধতার সাথে আসে। এতে মোট ২৪ জিবি ডেটা পাওয়া যায়, যা আপনি ইচ্ছেমতো ব্যবহার করতে পারবেন। আবার এর সাথে আছে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং ৩,৬০০টি এসএমএস ব্যবহারের সুবিধা। তাই আপনি যদি একজন সাধারণ মোবাইল ইউজার হন, তাহলে এই প্ল্যান আপনার জন্য আদর্শ। কিন্তু আপনি যদি রোজ বেশি মোবাইল ডেটা ব্যবহার করেন তাহলেও এর ডেটা লিমিট দেখে ভ্রু কোঁচকানোর কিছু নেই। আসলে এই প্ল্যানের সাথে আনলিমিটেড ৫জি (5G) পরিষেবা উপলব্ধ, তাই আপনি যদি ৫জি ফোন ব্যবহার করেন এবং এই পরিষেবাপ্রাপ্ত এলাকায় বাস করেন তাহলে ১,৭৯৯ টাকা রিচার্জ করে আনলিমিটেড হাইস্পিড ডেটা উপভোগ করতে পারবেন।

অতিরিক্ত সুবিধার কথা বললে, এই প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা ৩ মাসের জন্য বিনামূল্যে অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle)-এর সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালোটিউনস (Hellotunes) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music)-এর অ্যাক্সেস পাবেন।

দৈনিক খরচ ৫ টাকার কম

এতটুকু পরে নিশ্চয়ই বুঝতেই পেরেছেন যে, এয়ারটেলের প্ল্যানটি কতটা আকর্ষণীয়। সেক্ষেত্রে এর খরচও যে আপনার পকেটে টান ফেলবে এমন নয়, কারণ এর একদিনের খরচ মাত্র ৪.৯২ টাকা অর্থাৎ ৫ টাকারও কম। তাই আপনি নির্দ্বিধায় এটি ব্যবহার করতেই পারেন।

সঙ্গে থাকুন ➥