শুধু আজকের অফার, ৭৫০ টাকায় Airtel DTH কানেকশন, স্মার্ট ওটিটি বক্স ১৫০০ টাকায়

Avatar

Published on:

Airtel DTH Connections under rs 1000 rupees Today

হোম ব্রডব্যান্ড এবং মোবাইল ইন্টারনেট পরিষেবা সহজলভ্য হওয়ায় DTH-এর ব্যবহার আগের থেকে অনেক কমে গেছে। পাশাপাশি ইন্টারনেটের ব্যবহার বেড়ে যাওয়ায় ওটিটি (ওভার-দ্য-টপ) কন্টেন্ট দেখারও চল বেড়ে গেছে। সেই কারণে DTH কোম্পানিগুলি তাদের নিজস্ব OTT প্ল্যাটফর্ম চালু করছে এবং এমন স্মার্ট বক্স অফার করছে, যা ব্যবহারকারীদের OTT কন্টেন্ট দেখতে দেয়৷ এই ব্যাপারে Airtel-ও পিছিয়ে নেই, এই কোম্পানি বর্তমানে যে ডিটিএইচ কানেকশন বা সেট-টপ বক্স (এসটিবি) অফার করছে সেগুলি হলো – HD বক্স বা Xstream বক্স৷ এগুলি আজ অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি Airtel DTH কনেকশন নিতে চান, তাহলে আজই কোম্পানির ওয়েবসাইটে ঢুঁ মারুন। তবে তার আগে এগুলির দাম ও বৈশিষ্ট্য জেনে নিন।

Bharti Airtel-এর Xstream Box

এয়ারটেল এক্সস্ট্রিম বক্স ভারতে বেশ জনপ্রিয়, কারণ এটির মাধ্যমে ব্যবহারকারীরা ওটিটি এবং লিনিয়ার টিভি কন্টেন্ট উভয়ই দেখতে পায়। এটিতে ইন বিল্ট Chromecast, ভয়েস সার্চ সাপোর্টের মতন আরও একাধিক বৈশিষ্ট্য উপস্থিত। এমনকি গ্রাহকেরা এর মাধ্যমে এক্সট্রিম অ্যাপে লগইন করেও বিভিন্ন ওটিটি কনটেন্ট দেখতে পারবেন। তবে এই সুবিধা পাওয়ার জন্য আপনাকে এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে।

এই সাবস্ক্রিপশন নেওয়ার জন্য আপনাকে আজ খরচ করতে হবে ১৫০০ টাকা, যা বর্তমান সময়ে একটি স্মার্ট এসটিবি-এর জন্য বেশ উপযুক্ত। আর সেট টপ বক্স ইনস্টল করার জন্য কোনো অ্যাক্টিভেশন চার্জ দিতে হবে না। মনে রাখতে হবে যে, সেট টপ বক্স সক্রিয় রাখতে, আপনাকে ভারতী এয়ারটেলের অফার করা ডিটিএইচ প্ল্যান রিচার্জ করতে হবে।

Bharti Airtel-এর HD Box

ভারতী এয়ারটেলের এইচডি বক্স ব্যবহারকারীরা হাই-ডেফিনিশন কন্টেন্ট স্ট্রিম করতে পারেন। এতে ডলবি ডিজিটাল সাউন্ড সমর্থন করে। এর মাধ্যমে ব্যবহারকারীরা পছন্দের টিভি শো রেকর্ড করতে এবং যখন ইচ্ছে সেটি চালাতে পারে। যদিও এর সাবস্ক্রিপশন নিতে গেলে আপনাকে অন্য সময় ১০০০ টাকা খরচা করতে হবে, তবে Bharti Airtel আজ সমস্ত গ্রাহককে মাত্র ৭৫০ টাকায় তার এইচডি সেট টপ বক্স অফার করছে।

সঙ্গে থাকুন ➥