Airtel গ্রাহকদের জন্য সুখবর, মাত্র 49 টাকায় অনেক ইন্টারনেট ডেটা, এক্ষুনি রিচার্জ করুন

Avatar

Published on:

Airtel launched rs 49 Data Plan

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা Airtel নিয়ে এল একটি নতুন ডেটা প্ল্যান, যার মূল্য ৪৯ টাকা। আর নয়া এই ডেটা প্ল্যানটি একদিনের জন্য ৬ জিবি ডেটা ব্যবহার করতে দেবে। Airtel এর গ্রাহকরা তাদের প্রাইমারি প্ল্যানের সাথে এটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এর জন্য প্রাইমারি প্ল্যানের সুবিধায় কোনো পরিবর্তন দেখা যাবে না। তবে এই মুহূর্তে ৪৯ টাকা ছাড়াও Airtel এর পোর্টফোলিওতে আরো অনেকগুলি ডেটা প্ল্যান রয়েছে। আসুন সেগুলির উপরেও চোখ বুলিয়ে নিই…

৩০ টাকারও কমে পেয়ে যাবেন Airtel-এর দুটি ডেটা প্ল্যান

এক দিনের বৈধতা সম্পন্ন এয়ারটেলের আরও দুটি ডেটা প্ল্যান আছে। যেগুলি আপনি পেয়ে যাবেন মাত্র ১৯ টাকা এবং ২৯ টাকা খরচ করে। এর মধ্যে ১৯ টাকার প্ল্যানে ১ জিবি এবং ২৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২ জিবি ডেটা।

Airtel-এর ১৮১ টাকা এবং ১৪৯ টাকার ডেটা প্ল্যান

এয়ারটেলের ১৮১ টাকার ডেটা প্যাক রিচার্জ করলে ৩০ দিনের বৈধতা সহ দৈনিক ১ জিবি ডেটার সুবিধা পাওয়া যায়। আর এটি আপনি আপনার প্রাইমারি প্ল্যানের সাথেও রিচার্জ করতে পারেন।

এয়ারটেলের ১৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে আপনি প্রাইমারি প্ল্যানের সমান ভ্যালিডিটি এবং ১জিবি ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানের সাথে বিনামূল্যে সোনি লিভ উপভোগ করা যাবে।

Airtel-এর ৩০১ টাকার ডেটা প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানটি রিচার্জ করলে পেয়ে যাবেন ৫০ জিবি ডেটা ও প্রাইমারি প্ল্যানের সমান বৈধতা। এছাড়া, এই প্ল্যানের সাথে বিনামূল্যে মিলবে উইঙ্ক মিউজিকের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

এগুলি ছাড়াও Airtel-এর ১৪৮ টাকার আরো একটি প্ল্যান বিদ্যমান। যেটিতে পাওয়া যাবে ১৫ জিবি ডেটা সহ এক্সট্রিম অ্যাপ বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগ এবং প্রিমিয়াম প্ল্যানের সমান বৈধতা।

সঙ্গে থাকুন ➥