রিচার্জ করতে গিয়ে ঠকছেন না তো? Airtel গ্রাহক হলে সঠিক ট্রুলি আনলিমিটেড প্ল্যান বেছে নিন

Avatar

Published on:

Airtel Best Truly Unlimited Monthly Recharge Plan

প্রতিটি গ্রাহকের চাহিদা আলাদা হওয়ায় Bharti Airtel বিভিন্ন ভ্যালিডিটি বিশিষ্ট আনলিমিটেড প্ল্যান অফার করে। তাই আপনি যদি এয়ারটেলের নতুন গ্রাহক হন তাহলে আপনার সংস্থার Airtel Truly Unlimited মাসিক রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া উচিত। এয়ারটেলের কাছে এখন তিনটি ট্রুলি আনলিমিটেড প্ল্যান রয়েছে, যেগুলির ভ্যালিডিটি একমাস। আর এই মান্থলি প্ল্যানগুলিতে দৈনিক ও বাল্ক ডেটা পাওয়া যায়।

কোন ধরনের ডেটা প্ল্যান আপনার বেছে নেওয়া উচিত

আপনি যদি দেখেন যে, প্রত্যেকটি প্রিপেইড প্ল্যানে যে পরিমাণ ডেটা দেওয়া হয় তাতে যদি আপনার কাজ মিটে যায়, তাহলে ডেইলি ডেটা প্ল্যান গুলি আপনার জন্য উপযুক্ত। তবে আপনি যদি দেখেন যে, প্রতিদিনই আপনার দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যায়, এবং তারপরে আপনার অতিরিক্ত ডেটার প্রয়োজন হয়। সেক্ষেত্রে বাল্ক ডেটা প্ল্যানগুলি আপনার জন্য ভালো এছাড়াও যদি আপনার কাছে ওয়াইফাই-এর সুবিধা না থাকে সেক্ষেত্রেও বাল্ক ডেটা প্ল্যানগুলি আপনার জন্য উপযুক্ত হতে পারে।

Airtel-এর ৩১৯ টাকার ট্রুলি আনলিমিটেড মান্থলি প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি একমাস, আর এতে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কলের সুবিধা পাওয়া যায়। তাছাড়া এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং ২ জিবি ডেটা অফার করা হয়। দৈনিক ডেটা সীমা শেষ হলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যায়।

এয়ারটেলের থ্যাংকস রিওয়ার্ডের অংশ হিসাবে, এই প্ল্যানটিতে আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যায়, যা শুধুমাত্র এয়ারটেলের ৫জি প্লাস নেটওয়ার্ক এলাকায় উপলব্ধ। এছাড়াও অতিরিক্ত সুবিধা হিসেবে বিনামূল্যে অ্যাপোলো ২৪/৭ সার্কেলে তিন মাসের অ্যাকসেস মিলবে। সাথে বিনামূল্যে উইঙ্ক মিউজিক ও হ্যালো টিউনস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

Airtel-এর ৩৫৯ টাকার ট্রুলি আনলিমিটেড মান্থলি প্ল্যান, বড় বড়

এয়ারটেলের এই প্ল্যানটিরও ভ্যালিডিটি, ডেটা, কলিং এবং এসএমএস-এর সুবিধা গুলি ৩১৯ টাকার প্ল্যানের মতোই। তবে ৩৫৯ টাকার এই প্যাকে এয়ারটেল এক্সট্রিম প্লের বিভিন্ন সুবিধা পাওয়া যাবে, যেমন ৫ টাকা টকটাইম, অ্যাপ এক্সক্লুসিভ ২ জিবি ডেটা কুপন ইত্যাদি।

এছাড়া, গ্রাহকরা ১৫টির অধিক ওটিটি যেমন- সোনি লিভ, লাইনসগেট প্লে, ফ্যানকোড, ইরস নাও, হইচই, মনোরমা ম্যাক্স এবং এয়ারটেল এক্সট্রিম প্লে-এর কন্টেন্টগুলি ২৮ দিনের জন্য বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগ পাবেন। গ্রাহকেরা এই কনটেন্ট গুলি মোবাইল, ট্যাবলেট এবং টিভিতেও স্ট্রিম করতে পারবেন।

Airtel-এর ৫০৯ টাকার ট্রুলি আনলিমিটেড মান্থলি প্ল্যান

এয়ারটেলের এই ৫০৯ টাকার ট্রুলি আনলিমিটেড মান্থলি প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং ভয়েস কলের সুবিধা পাবেন। সাথে রয়েছে ৬০ জিবি বাল্ক ডেটা এবং দৈনিক ৩০০ টি এসএমএসের সুবিধা।

এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যাবে যা শুধুমাত্র এয়ারটেল ৫জি প্লাস নেটওয়ার্ক উপলব্ধ এলাকায় ব্যবহার করা যেতে পারে। এই প্ল্যানে অ্যাপোলো ২৪/৭ সার্কেলের তিন মাসের সাবস্ক্রিপশন মিলবে। পাশাপাশি বিনামূল্যে উইঙ্ক মিউজিক এবং হ্যালো টিউনস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

সঙ্গে থাকুন ➥