মাত্র 49 টাকায় নিন সিনেমার মজা, BSNL এর সিনেমা প্লাস ওটিটি প্ল্যান আজই রিচার্জ করুন

Avatar

Published on:

BSNL Cinemaplus Plans

মোবাইল নেটওয়ার্কের ক্ষেত্রে এখনো সমগ্র ভারত জুড়ে 5G পরিষেবা শুরু করতে না পারলেও Bharat Sanchar Nigam Limited (BSNL) তাদের গ্রাহকদের ওটিটি সাবস্ক্রিপশন প্ল্যান সহ দুর্দান্ত ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস অফার করছে। গ্রাহকেরা চাইলে সাধারণ প্ল্যানের সাথে অ্যাড-অন প্ল্যান রিচার্জ করতে পারবেন। বিএসএনএল তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে, গ্রাহকেরা এখন প্রতিমাসে ২৪৯ টাকা দিয়ে তাদের ব্রডব্যান্ড কানেকশনের সাথে অ্যাড-ওন হিসেবে বিভিন্ন ওটিটি প্যাক রিচার্জ করতে পারবেন। এই মুহূর্তে BSNL-এর পোর্টফোলিওতে এই ধরনের তিনটি অ্যাড-অন ওটিটি সাবস্ক্রিবশন প্ল্যান উপস্থিত আছে। তাই আপনি যদি একজন BSNL গ্রাহক হন, আর এই ধরনের প্ল্যান রিচার্জ করতে চান তাহলে এদের সুবিধাগুলি দেখে নিন।

BSNL সিনেমা প্লাস ওটিটি প্ল্যান

এই মুহূর্তে বিএসএনএল-এর কাছে তিনটি সিনেমা প্লাস প্ল্যান উপস্থিত। যে প্ল্যানগুলির দাম, যথাক্রমে ৪৯ টাকা, ১৯৯ টাকা এবং ২৪৯ টাকা।

এই তালিকার সবথেকে সস্তার প্ল্যান হলো ৪৯ টাকার প্যাক। এটিকে স্টার্টার প্যাক নামেও অভিহিত করা হয়। এই প্যাকটিতে ব্যবহারকারীরা Lionsgate, ShemarooMe, Hungama এবং EpicON-এর মত বেশ কিছু ওটিটি সুবিধা পেয়ে থাকেন।

এরপরের প্যাকটির দাম ১৯৯ টাকা। যে প্যাকে গ্রাহকেরা ZEE5, SonyLIV, YuppTV এবং Disney+ Hotstar এর মত প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার সুযোগ পান।

আর এই তালিকার শেষ প্ল্যানটি হল ২৪৯ টাকার প্রিমিয়াম প্ল্যান। এই প্রিমিয়াম প্যাকটিতে ব্যবহারকারীরা ZEE5 Premium, SonyLIV Premium, YuppTV, Shemaroo, Hungama, Lionsgate এবং Disney+ Hotstar-এর মত বিভিন্ন প্ল্যাটফর্মের ওটিটি কনটেন্ট উপভোগ করতে পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য, BSNL এর এই সিনেমা প্লাস প্ল্যানগুলি তখনি আপনার জন্য ভালো প্রমাণিত হতে পারে, যদি আপনি একটি BSNL ফাইবার কানেকশন কিনে থাকেন। উপরে উল্লেখিত সমস্ত অ্যাড-অন ওটিটি সাবস্ক্রিপশন শুধুমাত্র আপনার ফাইবার কানেকশনের সাথে রেজিস্টার করা মোবাইল নম্বরে অ্যাক্টিভেট করা হবে। আর এর জন্য আপনাকে অতিরিক্ত কোনো অর্থ প্রদান করতে হবে না।

সঙ্গে থাকুন ➥