সুখবর, এই কোম্পানি FREE -তে লাগিয়ে দিচ্ছে Broadband, মাসে রিচার্জ করতে হবে মাত্র 339 টাকা

Avatar

Published on:

bsnl-new-offer-for bharat fiber connection- no-installation-charge-in-all-circles

সরকারি টেলিকম কোম্পানি BSNL নতুন গ্রাহকদের আকর্ষিত করতে এক নতুন অফার নিয়ে এসেছে। টেলকোটির তরফে ঘোষণা করা হয়েছে যে, ভারত ফাইবার কানেকশন (Bharat Fiber Connection) নিলে ইনস্টলেশন চার্জে পাওয়া যাবে বিশেষ ছাড়। তাই আপনি যদি নতুন ব্রডব্যান্ড কানেকশন নিতে চান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। কারণ BSNL-এর এই অফারে খুবই অল্প খরচে আপনি ব্রডব্যান্ড কানেকশন নিতে পারবেন। উল্লেখ্য, কোম্পানির এই অফারটি আগামী ৩০ জুলাই ২০২৩ পর্যন্ত উপলব্ধ থাকবে।

BSNL-এর ভারত ফাইবার সার্ভিস

বিএসএনএল তার ভারত ফাইবার সার্ভিসের মাধ্যমে হাই-স্পীড ব্রডব্যান্ড পরিষেবা প্রদান করে। এটি একটি ফাইবার-টু-দ্য-হোম (FTTH) পরিষেবা যা হাই-স্পীড ইন্টারনেট কানেক্টিভিটি প্রদানের জন্য অপটিক্যাল ফাইবার কেবল ব্যবহার করে। বিএসএনএল তাদের এফটিটিএচ প্ল্যানের সাথে আনলিমিটেড লোকাল এবং ন্যাশনাল ভয়েস কলিং-এর সুবিধাও দিয়ে থাকে।

BSNL Bharat Fiber এর ইনস্টলেশন চার্জে পাওয়া যাবে ৫০০ টাকা ছাড়

বিএসএনএল তার ল্যান্ডলাইন এবং ব্রডব্যান্ড কানেকশনের জন্য ইনস্টলেশন চার্জে কিছু ছাড় ঘোষণা করেছে। কপার কানেকশনের ক্ষেত্রে ২৫০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। যেখানে ভারত ফাইবার কানেকশনের জন্য ৫০০ টাকা ছাড় মিলবে। অর্থাৎ কোনো ইনস্টলেশন চার্জ লাগবে না

ফাইবার এন্ট্রি প্ল্যান

বিএসএনএল-এর কাছে বর্তমানে বেশকিছু আকর্ষণীয় ফাইবার এন্ট্রি প্ল্যান আছে। যেগুলি ১মাস , ৬মাস, ১২ মাস এবং ২৪ মাস ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানগুলি আগামী ৩০ জুলাই ২০২৩ পর্যন্ত আপনি প্রতিমাসে ৩৩৯ টাকা খরচে রিচার্জ করতে পারবেন। এখানে ২০ এমবিপিএস স্পিডে ১০০০ জিবি পর্যন্ত ডেটা পাবেন। পাশাপাশি এই প্ল্যানের সাথে আনলিমিটেড ডেটা ডাউনলোড, আর যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল করার সুযোগও পাবেন।

সঙ্গে থাকুন ➥