সুখবর, BSNL এর এই দুই প্ল্যানের সাথে এখন পাবেন 50 দিন পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি

Avatar

Published on:

BSNL Offering Extra Validity

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL সবচেয়ে কম খরচে সিম কার্ড সক্রিয় রাখতে সাহায্য করে। পাশাপাশি, টেলকোটি পুরানো প্ল্যানগুলির সাথে মাঝেমাঝে বিভিন্ন অফার দিয়ে গ্রাহক টানার চেষ্টা করে। সম্প্রতি যেমন BSNL তাদের গ্রাহকদের 699 এবং 999 টাকার প্ল্যানের সাথে অতিরিক্ত ভ্যালিডিটি অফার করছে। তাই আপনি যদি একজন BSNL গ্রাহক হোন আর দীর্ঘমেয়াদী কোনো প্ল্যান খোঁজ করে থাকেন, তাহলে এই অফার আপনার জন্য আদর্শ।

BSNL-এর 699 টাকার প্ল্যানের সাথে নতুন সুবিধা

যদিও, বিএসএনএল-এর 699 টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ 100 দিন। তবে, বর্তমানে এর সাথে গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন অতিরিক্ত 50 দিনের মেয়াদ অর্থাৎ এখন মোট 150 দিন এই পরিষেবা উপভোগ করার সুযোগ পাওয়া যাচ্ছে।

আর এখানে রোজ 0.5 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন 100টি এসএমএস অফার করা হচ্ছে। আবার, এর সাথে রয়েছে বিনামূল্যে প্রথম 60 দিন কলার টিউন উপভোগ করার সুযোগ। উল্লেখ্য, এই প্ল্যানে ডেটা কোটা শেষ হবার পর ইন্টারনেট স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যায়।

BSNL-এর 999 টাকার প্ল্যান

বিএসএনএল-এর এই প্ল্যানের বৈধতা 200 দিন। তবে এখন এর সাথে অতিরিক্ত 15 দিনের বৈধতা অফার করা হচ্ছে। অর্থাৎ এটি রিচার্জ করলে এখন মোট 215 দিন সুবিধা উপভোগ করা যাবে। তবে মনে রাখতে হবে, এই প্ল্যানের সাথে ডেটা সুবিধা পাওয়া যাবে না। কিন্তু এর সাথেও দু মাস অর্থাৎ 60 দিন বিনামূল্যে কলার টিউন পরিষেবা দেওয়া হচ্ছে।

সঙ্গে থাকুন ➥