রোজ 4 টাকা খরচে 365 দিন ভ্যালিডিটি, দৈনিক 2 জিবি ইন্টারনেট ডেটা, রিচার্জ করুন এই প্ল্যান

Avatar

Published on:

BSNL rs 1515 Recharge Plan Offer

যেকোনো প্রিপেড প্ল্যান রিচার্জ করার সময় গ্রাহকেরা ডেটা বেনিফিট ভালোভাবে দেখে নেয়। পাশাপাশি, ঘনঘন রিচার্জের ঝামেলাও তারা এড়াতে চান। তাই আজ আমরা এমন একটি প্ল্যানের কথা বলব যেটি এই সকল চিন্তা দূর করবে। আমরা এখানে যে প্ল্যানের কথা বলছি, সেটি হলো BSNL-এর ১৫১৫ টাকার প্ল্যান। যদিও BSNL-এর পোর্টফোলিওতে একাধিক দুর্দান্ত প্ল্যান উপস্থিত। তবে এটি অন্যান্য প্ল্যানের থেকে একটু আলাদা। আর আপনি যদি প্রতিদিন প্রচুর পরিমাণে ডেটা ব্যবহার করেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য একটি সেরা অপশন হতে পারে। পাশাপাশি এখানে পাওয়া যাবে পুরো এক বছরের ভ্যালিডিটি।

BSNL এর ১৫১৫ টাকার প্রিপেড প্ল্যান

বিএসএনএল তাদের এই ১৫১৫ টাকার প্রিপেড প্ল্যানে ৩৬৫ দিনের ভ্যালিডিটি অফার করছে। অর্থাৎ একবার রিচার্জ করলে সম্পূর্ণ এক বছরের জন্য আপনি নিশ্চিন্ত থাকতে পারবেন। আর হিসেব করে দেখলে দেখা যাবে যে, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনার দৈনিক ৪ টাকা খরচ হবে। তবে মনে রাখবেন যে, এটি কেবলমাত্র একটি ডেটা প্ল্যান অর্থাৎ এতে গ্রাহকেরা কোনো ভয়েস কলিং বা এসএমএস-এর সুবিধা পাবেন না।

এখানে ব্যবহারকারীরা প্রতিদিন ২ জিবি হাই স্পিড ইন্টারনেট পাবেন। অর্থাৎ ৩৬৫ দিনে ব্যবহারকারীদের মোট ৭৩০ জিবি ডেটা অফার করা হবে। উল্লেখ্য, আপনি দৈনিক ২ জিবি ডেটা শেষও করে ফেললেও আপনার ইন্টারনেট বন্ধ হবে না। ডেটা শেষ হয়ে যাবার পরেও আপনি ৪০ কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

তবে মনে রাখবেন যে, আপনি যদি এমন কোনো এলাকায় থাকেন যেখানে BSNL-এর নেটওয়ার্ক ভালো, তাহলেই এই প্ল্যানটি আপনার কাজে লাগতে পারে। উল্লেখ্য, BSNL জানিয়েছে খুব শীঘ্রই তারা সারা ভারতজুড়ে 4G কানেক্টিভিটি সরবরাহ করবে।

সঙ্গে থাকুন ➥