এক ঢিলে দুই পাখি মারার প্ল্যান আনল Excitel, হাই স্পিড ইন্টারনেটের সাথে পাবেন ফ্রি OTT অ্যাক্সেস

Avatar

Published on:

Excitel launches rs 599 Broadband Plan

বর্তমান সময়ে সাধারণ মানুষের বিভিন্ন OTT প্ল্যাটফর্মের ওপর নির্ভরশীলতার কথা মাথায় রেখে, দেশীয় টেলিকম কোম্পানিগুলি তাদের একাধিক রিচার্জ প্ল্যানের সাথে ফ্রি OTT সাবস্ক্রিপশন অফার করছে। এমনকি ব্রডব্র্যান্ড সার্ভিস প্রোভাইডারগুলিও বাদ যাচ্ছেনা, ইউজারদের আকর্ষিত করতে তারাও বিনামূল্যে নানাবিধ OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস দিচ্ছে। সেক্ষেত্রে চলতি হাওয়ায় গা ভাসিয়ে, পশ্চিমবঙ্গ তথা ভারতের অন্যতম জনপ্রিয় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (ISP) Excitel তার ইউজারদের প্রিমিয়াম OTT কন্টেন্ট উপভোগ করার সুবিধা দেবে বলে সিদ্ধান্ত নিয়েছে। সম্প্রতি সংস্থাটি Disney+Hotstar প্ল্যাটফর্মের সাথে পার্টনারশিপ করে একটি ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে, যার ফলে Excitel ইউজাররা নির্দিষ্ট টাকা রিচার্জ করলে Disney+Hotstar-এর শো, সিনেমা এবং লাইভ স্পোর্টস উপভোগ করতে পারবেন।

Excitel-এর নতুন প্ল্যান, ৫৯৯ টাকায় পাবেন ভরপুর সুবিধা

এক্সাইটেলের নতুন ব্রডব্যান্ড প্ল্যানটির দাম রাখা হয়েছে ৫৯৯ টাকা, যা কানেকশনের জন্য বেছে নিলে প্রতি মাসে পাবেন ৪০০ এমবিপিএস স্পিড, ১২টি ওটিটি চ্যানেল এবং ৫৫০টিরও বেশি টিভি চ্যানেল উপভোগ করার সুবিধা।

তবে এই নতুন বান্ডেলড্ (bundled) প্ল্যানটি ছাড়াও ৯৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যান রয়েছে যা প্রতি মাসে ৩০০ এমবিপিএস স্পিড, ৬টি ওটিটি অ্যাপ সাবস্ক্রিপশন, ৩০০+ লাইভ টিভি চ্যানেল এবং একটি ৩২ ইঞ্চি ফ্রেমলেস স্মার্ট এলইডি টিভি অফার করবে।

Disney+Hotstar-এর সাথে হাত মিলিয়ে উচ্ছ্বসিত Excitel

এক্সাইটেল, ডিজনি+হটস্টারের সাথে সাম্প্রতিক অংশীদারিত্বের প্রসঙ্গে যথেষ্ট উচ্ছ্বাস প্রকাশ করেছে। সংস্থার নতুন প্ল্যান, বিস্তৃত পরিসরে ইউজারদের নিরবচ্ছিন্ন এবং চিত্তাকর্ষক বিনোদনের অভিজ্ঞতা পেতে দেবে বলে তাদের অভিমত। শুধু তাই নয়, তারা ভারতের বিনোদন এবং ব্রডব্যান্ড শিল্পের প্রত্যাশিত বৃদ্ধিকে ত্বরান্বিত করার পাশাপাশি ফাস্ট ইন্টারনেট কানেকশন অফার করার জন্যও উন্মুখ – এমনটাও জানিয়েছেন সংস্থার কর্মকর্তা।

সঙ্গে থাকুন ➥