Jio IPL Offer: জিও লঞ্চ করল সবচেয়ে সস্তা ইন্টারনেট প্ল্যান, 198 টাকায় আনলিমিটেড ডেটা

Avatar

Published on:

Jio Fiber Backup Broadband RS 198 Plan Launched

Jio তাদের Jio Fiber ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। নয়া এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে ব্যাক-আপ প্ল্যান। Jio Fiber এর এই প্ল্যানে মাসে মাত্র ১৯৮ টাকা খরচে আনলিমিটেড ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। বিশেষ করে TATA IPL এর জন্য এই প্ল্যান চালু করা হয়েছে। গ্রাহকরা এখানে ১০ এমবিপিএস স্পিড পাবেন, তবে চাইলে ১০০ এমবিপিএস পর্যন্ত স্পিড আপগ্রেড করার সুযোগ পাবেন। আগামী ৩০ মার্চ থেকে এই প্ল্যান রিচার্জ করা যাবে।

Jio Fiber Backup plan মাসে 198 টাকা খরচে দিচ্ছে অনেক সুবিধা

জিও ফাইবারের এই প্ল্যানে গ্রাহকরা প্রতি মাসে মাত্র ১৯৮ টাকায় ১০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট পাবেন। এছাড়া জিও ফাইবারের এই প্ল্যানে আনলিমিটেড ল্যান্ডলাইন কলিংও পাওয়া যাবে। আবার এখানে ওয়ান ক্লিক স্পিড আপগ্রেড সুবিধাও পাওয়া যায়। এছাড়া এই প্ল্যানে স্পিড আপগ্রেড এবং ওটিটি-র সুবিধা পাবেন গ্রাহকরা।

তবে মনে রাখবেন, জিও ফাইবার ব্যাকআপ প্ল্যান একসঙ্গে ৫ মাসের জন্য রিচার্জ করতে হবে। এরজন্য আপনাকে দিতে হবে ১,৪৯০ টাকা। এরমধ্যে ইনস্টলেশন ফি ৫০০ টাকা। আর প্ল্যানের মূল্য ৯৯০ টাকা। অর্থাৎ মাসে খরচ পড়ছে ১৯৮ টাকা।

Jio Fiber Backup Plan এর অধীনে প্রতি মাসে ১০০ এবং ২০০ টাকার দুটি অ্যাড অন বিকল্প পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে ৪কে সেট-টপ বক্সসহ ৪০০ টি লাইভ টিভি চ্যানেল, ৬টি ওটিটি (নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+ হটস্টার, সনি লিভ, জি৫, ভুট সেলেক) সাবস্ক্রিপশন। এছাড়াও Universal, Lionsgate Play, Sun NXT, HoiChoi, Discovery+, JioCinema, Shemaroo, ALT Balaji, VOOT Kids, EROS Now-এর অ্যাক্সেস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥