Flipkart Recharge: মোবাইল রিচার্জে মিলবে 10 শতাংশ ছাড়, ফ্লিপকার্ট আনল বিশেষ রিচার্জ অপশন

Updated on:

flipkart-recharges-option-launched-get-10-percent-off-on-mobile-recharge-know-details

সময়ের সাথে তাল মিলিয়ে Flipkart অনেক ফিচার এনেছে। ফলত এখন আকর্ষণীয় অফারের পাশাপাশি অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে ফ্লাইট বুকিং থেকে শুরু করে পার্সোনাল লোনের মতো অপশন ব্যবহার করা যাচ্ছে। তবে উৎসবের মরসুমে Big Billion Days সেলের আগে এবার Flipkart তার মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটে এমন একটি আপডেটেড ফিচার নিয়ে এসেছে, যা মূল্যবৃদ্ধির এই জমানায় দাঁড়িয়ে কাস্টমারদের রিচার্জ খরচ বাঁচিয়ে দেবে। আসলে বহুদিন ধরেই Flipkart, MobiKwik-এর মতো অনলাইন পেমেন্ট সার্ভিসের মাধ্যমে মোবাইল রিচার্জ করার সুবিধা দিয়ে আসছে। তবে অতিসম্প্রতি তারা ‘Flipkart Recharge’ নামে একটি অপশন লঞ্চ করেছে, যেখানে সুপারকয়েন (Supercoin) দিয়ে রিচার্জ করলে প্ল্যানের দামে ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে। এক্ষেত্রে মিলবে কিছু ব্র্যান্ডের স্পেশাল ভাউচারও।

flipkart-recharges-option-launched

এবার এসে গেল Flipkart Recharge অপশন, ঠিক কী সুবিধা পাবেন?

বর্তমানে ফ্লিপকার্টের অ্যাপ বা ওয়েবসাইট খুললে ‘ফ্লিপকার্ট রিচার্জ’ বলে আলাদা একটি অপশন প্রদর্শিত হচ্ছে, যাতে ক্লিক করলেই রিচার্জের পেজ খুলে যাচ্ছে। ওই পেজের তথ্য অনুযায়ী, কোম্পানি এই সুবিধার জন্য ভারত বিল-পে (Bharat Billpay) প্ল্যাটফর্মের সাথে হাত মিলিয়েছে। এক্ষেত্রে সুপারকয়েন দিয়ে নিজের নম্বর রিচার্জ করা যাবে, যেমনটা আগেই বলেছি। তবে এর জন্য নূন্যতম ১টি থেকে শুরু করে সর্বোচ্চ ১৫টি সুপারকয়েন ব্যবহার করা যাবে।

আপনারা হয়তো অনেকেই জানেন যে, ফ্লিপকার্টের প্রতিটি সুপারকয়েনের ভ্যালু ১ টাকার সমান। তাই সংস্থার এই নতুন সুবিধার মাধ্যমে রিচার্জ করলে ১৫ টাকা পর্যন্ত সাশ্রয় করা সম্ভব হবে।

flipkart-recharges-option-launched-get-10-percent-off

কীভাবে Flipkart Recharge অপশন ব্যবহার করবেন?

১. ফ্লিপকার্ট রিচার্জ অপশন ব্যবহার করে টাকা বাঁচাতে আপনাকে প্রথমে সংস্থার অ্যাপ বা ওয়েবসাইট খুলতে হবে।

২. এরপর স্ক্রিনে প্রদত্ত ‘Flipkart ₹echarge’ অপশনটি ক্লিক করলে সামনে একটি নতুন পেজ খুলবে।

৩. নতুন পেজে নিজের ফোন নম্বর এন্টার করে প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যেতে হবে এবং তারপর পছন্দ মতো রিচার্জ প্ল্যান বেছে নিতে হবে।

৪. পরবর্তী ধাপে নির্দিষ্ট প্ল্যান সিলেক্ট করে পেমেন্ট করলেই ব্যস, সস্তায় কাজ হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥