Homeটেলিকমবিনামূল্যে মোবাইলে দেখুন 12th Fail সিনেমা, Jio গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ

বিনামূল্যে মোবাইলে দেখুন 12th Fail সিনেমা, Jio গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ

বর্তমানে মানুষ কমার্শিয়াল সিনেমার চেয়ে অনুপ্রেরণামূলক সিনেমা তুলনামূলক ভাবে বেশি পছন্দ করেন। তাই সম্প্রতি মুক্তি পাওয়া “12th Fail” নামক বলিউডের একটি অনুপ্রেরণামূলক চলচ্চিত্র বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে, এই চলচ্চিত্রটি কোনো প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি, এটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar)থেকে দেখা যাচ্ছে। ফলে, এই সিনেমাটি দেখার জন্য গ্রাহকদের কাছে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন থাকা প্রয়োজন। তবে, হটস্টারের সাবস্ক্রিপশন না থাকায় যে সকল ব্যবহারকারী সিনেমাটি দেখতে পাননি, তাদের কাছে যদি জিও নম্বর থাকে তাহলে তারা এখন “12th Fail” চলচ্চিত্রটি দেখতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

জিও তার বেশ কয়েকটি প্ল্যানের সাথে ব্যবহারকারীদের বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন অফার করে। তাই যদি জিওর ৩২৮ টাকা, ৩৩১ টাকা, ৩৮৮ টাকা,৭৫৮ টাকা এবং ৮০৮ টাকার প্ল্যান রিচার্জ করা হয় তাহলে কলিং ও ডেটা সুবিধা তো পাওয়া যাবেই, পাশাপাশি এই সিনেমাটা দেখা যাবে একদম বিনামূল্যে।

Jio -র ৩২৮ টাকার প্ল্যান

জিওর পোর্টফোলিওর সবথেকে সস্তার প্ল্যানের মূল্য ৩২৮ টাকা, যার ভ্যালিডিটি ২৮ দিন। আর এর সাথে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটার সাথে পাওয়া যায় ৩ মাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

Jio -র ৩৩১ টাকার প্ল্যান

জিওর এই স্পেশাল প্ল্যানে কোনো দৈনিক লিমিট ছাড়াই মোট ৪০ জিবি আনলিমিটেড ডেটা উপভোগ করা যায় সম্পূর্ণ ৩০ দিনের জন্য। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে পাওয়া যায় ৩ মাসের ডিজনি প্লাস হটস্টারের মোবাইল মেম্বারশিপ।

Jio-র ৩৮৮ টাকার প্ল্যান

ওয়ার্ল্ডকাপকে মাথায় রেখে জিও ২৮ দিনের জন্য ৩৮৮ টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এখানে প্রত্যেক দিন ২ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও, এই প্ল্যানে উপভোগ করা যায় ৩ মাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন।

Jio -র ৭৫৮ টাকার প্ল্যান

জিওর ৭৫৮ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন, আর এর সাথে পাওয়া যায় প্রত্যেকদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা সহ ৩ মাসের ডিজনি প্লাস হটস্টার মোবাইলের মেম্বারশিপ।

Jio -র ৮০৮ টাকার প্ল্যান

জিওর ৮০৮ টাকার প্ল্যানেরও বৈধতাও ৮৪ দিন। এর সাথে পাওয়া যায় ৩ মাসের ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশন সহ প্রত্যেকদিন ২ জিবি হাই স্পিড ডেটা।

RELATED ARTICLES

Most Popular