রকেট ইন্টারনেট স্পিডের সেরা তিনটি আনলিমিটেড ব্রডব্যান্ড প্ল্যান, Jio নাকি BSNL নাকি ACT দিচ্ছে বেশি সুবিধা

Avatar

Published on:

Best 150 Mbps Speed Broadband Plans

আজকের ডিজিটাল যুগে হাইস্পিড ইন্টারনেট আমাদের সবার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। আপনি অফিসের কাজ করতে চান বা টিভিতে সিনেমা দেখতে চান, প্রত্যেকেরই ইন্টারনেট প্রয়োজন। এ কারণেই ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারদের মধ্যে প্রতিযোগিতাও বাড়ছে, প্রতিটি কোম্পানি কম খরচে হাই স্পিড ইন্টারনেট প্ল্যান এনে গ্রাহককে আকৃষ্ট করার চেষ্টা করছে। এই প্রতিবেদনে আমরা এমনই কিছু উচ্চ গতির ইন্টারনেট প্ল্যান নিয়ে আলোচনা করবো।

Reliance Jio

রিলায়েন্স জিওর ১৫০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যানের দাম ৯৯৯ টাকা এবং মেয়াদ ৩০ দিন। এই প্ল্যানে আপনি ৩৩০০ জিবি বা ৩.৩ টিবি ডেটা পাবেন। এছাড়াও, এই প্ল্যানটি অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি + হটস্টার, ইরোস নাউ এর মতো ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেবে।

ACT Broadband

এসিটি ব্রডব্যান্ড এসিটি ব্লেজ নামে একটি ১৫০ এমবিপিএস স্পিডের প্ল্যান অফার করে। এসিটি ব্লেজ প্যাকের মাসিক মূল্য ১,০৮৫ টাকা এবং এখানে ১৫০০ জিবি পর্যন্ত হাইস্পিড ডেটা মিলবে। এই লিমিটের পর ইন্টারনেটের স্পিড কমে দাঁড়াবে ১ এমবিপিএসে। এছাড়া জিফাইভ এবং সনি লিভের মতো অনেক ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যাবে।

BSNL

ভারত ফাইবার একটি সুপারস্টার প্রিমিয়াম প্লাস প্যাক সরবরাহ করে, যা একাধিক ওটিটি সাবস্ক্রিপশন সহ আসে এবং ১৫০ এমবিপিএস স্পিড দেয়। প্ল্যানটির মাসিক মূল্য ৯৯৯ টাকা এবং এতে ২০০০ জিবি ডেটা পাওয়া যায়, যার পরে গতি কমে ১০ এমবিপিএস হয়। এই প্ল্যানে অন্তর্ভুক্ত ওটিটি সাবস্ক্রিপশনগুলির মধ্যে রয়েছে ডিজনি + হটস্টার, লায়ন্স গেট, সনি লিভ এবং আরও অনেক কিছু।

সঙ্গে থাকুন ➥