আনলিমিটেড 5G ডেটা সহ কলিং, Reliance Jio আনল 84 দিনের দুর্দান্ত প্রিপেড প্ল্যান

Avatar

Published on:

Reliance Jio Prepaid Plan

এই মুহূর্তে ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর হল Reliance Jio। যারা নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এবং পুরনো গ্রাহকদের সংশ্লিষ্ট নেটওয়ার্ক ব্যবহারে বাধ্য করতে সিদ্ধহস্ত। কারণ, এরা বিভিন্ন সময়েই নিত্যনতুন অফার, ব্যবহারকারীর প্রয়োজন ও সাধ্য অনুযায়ী নতুন প্রিপেড প্ল্যান এবং উন্নত পরিষেবা প্রদান করে থাকে। আর সম্প্রতি, Reliance Jio তাদের গ্রাহকদের জন্য 857 টাকার একটি প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। যেটি ব্যবহারকারীদের ওটিটি সুবিধার পাশাপাশি প্রদান করবে প্রচুর ডেটা। এছাড়াও, এই প্ল্যানের গ্রাহকেরা এর সাথে 5G ওয়েলকাম অফারও উপভোগ করার যোগ্যতা অর্জন করবেন। চলুন এই প্ল্যানটি আর কি কি সুবিধা দেবে সেগুলি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Reliance Jio-র 857 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যানের সাথে ব্যবহারকারীরা পেয়ে যাবেন 84 দিনের ভ্যালিডিটি, প্রত্যেক দিন 2 জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রত্যেকদিন ১০০ টি এসএমএস। অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন, জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর মতো অ্যাপের সাবস্ক্রিপশনও বান্ডিল করা আছে।

অন্যান্য প্ল্যানের মতোই জিওর এই প্ল্যানেও ডেটা সীমা অতিক্রম করার পর ফাপ নীতি অনুসারে ইন্টারনেট স্পিড কমে 64 কেবিপিএস হয়ে যাবে। আর গ্রাহকেরা যদি 5জি কভারেজের অধীনে থাকেন এবং 5জি ফোন ব্যবহার করে থাকেন, তাহলে তারা আনলিমিটেড 5জি ডেটাও উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি এই টেলকোটি Jio Bharat ফোন ব্যবহারকারীদের জন্য 234 টাকার একটি প্যাক লঞ্চ করেছে, যার ভ্যালিডিটি 56 দিন। এখানে 300 টি এসএমএস, দৈনিক 0.5 জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধাও পাওয়া যায়। পাশাপাশি, ব্যবহারকারীরা এর সাথে জিও সাভান এবং জিও সিনেমার সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥