রোজ 2 জিবি ডেটা সহ অনেক কিছু, Vodafone Idea লঞ্চ করল 368 ও 369 টাকার নতুন প্ল্যান

Avatar

Published on:

Vi Launches RS 368 & 369 Prepaid Plan

Jio ও Airtel এর মতো Vodafone Idea এখনও 5G পরিষেবা লঞ্চ করতে পারেনা। তবে নতুন নতুন প্ল্যান বাজারে এনে গ্রাহকদের মন জয় করতে চাইছে টেলিকম সংস্থাটি। Vi আজ নতুন দুটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে, যাদের মূল্য ৩৬৮ টাকা ও ৩৬৯ টাকা। এই দুই প্ল্যানে SunNXT ও SonyLIV এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আসুন Vodafone Idea-এর ৩৬৮ টাকার ও ৩৬৯ টাকার প্ল্যানের সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

Vodafone Idea লঞ্চ করল ৩৬৮ টাকার‌ প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া বা ভিআই এর ৩৬৮ টাকার এই প্ল্যানে ৩০ দিন ধরে রোজ ২ জিবি ডেটা পাওয়া যাবে, যার অর্থ মোট ৬০ জিবি ডেটা মিলবে। এছাড়াও, ব্যবহারকারীরা আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি মেসেজ, সানএনএক্সটি অ্যাপের অ্যাক্সেস, সারা রাত বিঞ্জ আনলিমিটেড ডেটা এবং সপ্তাহান্তে ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে।

Vodafone Idea-এর ৩৬৯ টাকার প্ল্যানের সুবিধা

Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) -এর ৩৬৯ টাকার প্রিপেইড প্ল্যানেও উপরের প্ল্যানের মতো বেনিফিট পাওয়া যায়। অর্থাৎ এই প্রিপেইড প্ল্যানের বৈধতা ৩০ দিন এবং এখানেও রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হয়। সাথে পাওয়া যায় সনিলিভ এর সাবস্ক্রিপশন।

এখন আপনার মনে হতে পারে, ভোডাফোন আইডিয়া বা ভিআই এর ২৬৮ টাকার ও ২৬৯ টাকার প্ল্যানের মধ্যে পার্থক্য কোথায়। তাহলে বলি ৩৬৮ টাকায় SunNXT এবং ৩৬৯ টাকায় SonyLIV এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥