Vi দিচ্ছে বিনামূল্যে 75 জিবি ডেটা, রিচার্জ করুন এই দুটি প্ল্যান

Avatar

Published on:

vodafone-idea-offering-up-to-75gb-of-extra-data-with-rs-1449-2889-prepaid-plans

Reliance Jio এবং Bharati Airtel -এর সাথে পাল্লা দিতে বিদ্যমান দুটি প্রিপেইড প্ল্যানের সাথে বাড়তি ৭৫ জিবি ডেটা ‘ফ্রি’ দিচ্ছে দেশের তৃতীয় মুখ্য টেলিকম গোষ্ঠী ভোডাফোন আইডিয়া (Vi)। সদ্য সংস্থার পক্ষ থেকে এই অফারের কথা সর্বসমক্ষে আনা হয়েছে। দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জে ইচ্ছুক হলে Vi -এর নয়া আলোচ্য অফার ইউজারদের জন্য আদর্শ হতে পারে। তবে জানিয়ে রাখা জরুরি যে উক্ত বিকল্প দুটি রিচার্জের জন্য Vi গ্রাহকদের একটু বেশি টাকা খরচ করতে হবে। উল্লেখ্য, এক্ষেত্রে যে Vi প্ল্যানদুটির কথা আমরা আলোচনা করতে চলেছি তারা যথাক্রমে ১৪৪৯ এবং ২৮৮৯ টাকার রিচার্জমূল্যে উপলব্ধ। মূলত হাই-এন্ড ইউজার আকর্ষণের উদ্দেশ্যে Vi উক্ত প্ল্যানদুটির সাথে বিনামূল্যে অতিরিক্ত ৭৫ জিবি ইন্টারনেট ডেটা প্রদানের অফার রোলআউট করেছে।

১৪৪৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

প্রথমেই জানিয়ে রাখি, ১৪৪৯ টাকা মূল্যের ভিআই (Vi) প্রিপেইড প্ল্যান পুরো ১৮০ দিন বা ৬ মাসের বৈধতার সাথে সামনে এসেছে। এটি বেছে নিলে ইউজারেরা প্রাত্যহিক ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস খরচের পাশাপাশি অফুরন্ত ভয়েস কল করার ছাড় পেয়ে যাবেন। তাছাড়া বর্তমানে এই প্ল্যানের সাথে ভিআই ব্যবহারকারীরা বাড়তি রূপেই পাবেন আরও ৫০ জিবি (GB) ডেটা ব্যয়ের স্বাধীনতা।

২৮৮৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

২৮৮৯ টাকার প্ল্যানের সাথেও ভিআইয়ের পরিষেবা ব্যবহারকারীরা দৈনিক ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের স্বাধীনতা পেয়ে যাবেন। এছাড়া পূর্বোক্ত প্ল্যানের ন্যায় এটিও আনলিমিটেড ভয়েস কলিং সুবিধার সাথে বিদ্যমান। তবে এই প্ল্যান ৩৬৫ দিন বা সমগ্র ১ বছরের ভ্যালিডিটি সহ এসেছে, যা পূর্বের তুলনায় অধিক। অফারের আওতায় থাকায় এই প্ল্যানের সাথে ভিআই গ্রাহকেরা বাড়তি ৭৫ জিবি ডেটা ব্যবহার করার ছাড় লাভ করবেন।

পরিশেষে বলে রাখা জরুরি যে, উপরোক্ত প্ল্যানদুটিই Vi Hero Unlimited বেনেফিট সহ বিদ্যমান। সেজন্য এর সাথে গ্রাহকেরা সপ্তাহান্তে অব্যয়িত ডেটা খরচ (Weekend Data Rollover), রাত্রিব্যাপী অফুরন্ত ডেটা ব্যবহার (Binge All Night) এবং মাসিক ২ জিবি বাড়তি ডেটা খরচের ছাড়পত্র (Data Delights) পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥