HomeটেলিকমVodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, কম খরচে রিচার্জ করার দুর্দান্ত অফার দিচ্ছে সংস্থা

Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, কম খরচে রিচার্জ করার দুর্দান্ত অফার দিচ্ছে সংস্থা

এই মুহূর্তে ভারতের তিনটি বৃহত্তম টেলিকম অপারেটর হল Reliance Jio, Bharti Airtel এবং Vodafone Idea। তবে প্রথম দুটি সংস্থা অনেকদিন আগেই দেশে 5G পরিষেবা দিতে শুরু করলেও, Vodafone Idea কিন্তু এখনও তা পারেনি। তাই সংস্থার বিদ্যমান গ্রাহকেরা ক্রমাগত Reliance Jio এবং Bharti Airtel-এর সাথে যুক্ত হচ্ছে। তবে ঘুরপথে প্রতিযোগিতায় টিকে থাকতে Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য মাঝেমধ্যে নিয়ে আসছে দুর্দান্ত অফার। সম্প্রতি সংস্থাটি এমনই একটি আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে, যেটি রিচার্জ করলে আপনি সাশ্রয় করে ফেলতে পারবেন অর্থ। আসুন VI এর এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vodafone Idea-র বিশেষ অফারটি আসলে কি?

আসলে ভোডাফোন আইডিয়া তাদের ১,৪৪৯ টাকার প্ল্যান-এর সাথে একটি নতুন অফার ঘোষণা করেছে। যেখানে গ্রাহকেরা যদি ভিআই অ্যাপের সাহায্যে এই প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে খরচ করতে হবে মাত্র ১,৩৯৯ টাকা। অর্থাৎ এখন ১,৪৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে আপনি ৫০ টাকা সাশ্রয় করতে পারবেন।

১,৪৪৯ টাকায় VI প্ল্যানের সুবিধা

Vodafone Idea-র ১,৪৪৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন, যার সাথে প্রত্যেকদিন ১.৫ জিবি ডেটা অফার করা হয়। আর এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা এবং দৈনিক ১০০টি এসএমএস করার সুবিধাও দেওয়া হয়ে থাকে। বর্তমানে এর সাথে সংস্থাটি ৩০ জিবি অতিরিক্ত ডেটাও অফার করছে।

আর অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এখন গ্রাহকেরা VI অ্যাপে গিয়ে প্রতিমাসে ২ জিবি ব্যাকআপ ডেটা দাবি করতে পারেন। এছাড়াও, এই প্ল্যানে সপ্তাহান্তে ডেটা রোল ওভারের সুবিধা এবং বিঞ্জ অল নাইট অফারের অধীনে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা অ্যাক্সেস করার সুযোগও পাওয়া যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন